Dr. Neem on Daraz
Victory Day

কালিয়ায় ব্যাংক এশিয়ার সেই এজেন্ট গ্রেপ্তার


আগামী নিউজ | নড়াইল প্রতিনিধিঃ প্রকাশিত: আগস্ট ১, ২০২১, ০৭:০০ পিএম
কালিয়ায় ব্যাংক এশিয়ার সেই এজেন্ট গ্রেপ্তার

ফাইল ছবি

নড়াইলঃ গ্রাহকের জমা করা টাকা ও বিদ্যুৎ গ্রাহকদের বিলের  প্রায় কোটি টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা হওয়া ব্যাংক এশিয়ার মোবাইল ব্যাংকিংয়ের নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী বাজার শাখার এজেন্ট মো. খায়রুল বাশারকে গ্রেপ্তার করেছে নড়াইলের কালিয়া থানা পুলিশ।

রবিবার (১ আগস্ট) ভোরে কালিয়া থানার একদল পুলিশ তাকে খুলনার একটি বাসা থেকে গ্রেপ্তার করে। খায়রুল বাশার উপজেলার চন্দ্রপুর গ্রামের মো. ইমাদুল খানের ছেলে। এর আগে ব্যাংক কতৃপক্ষ তার বিরুদ্ধে কালিয়া থানায় একটি মামলা দায়ের করেছে। 

পুলিশ জানায়, গত ২০২০ সালের জুন মাসে ব্যাংক এশিয়া মোবাইল ব্যাংকিং পরিচালনার জন্য উপজেলার চাচুড়ী বাজার খাশায় খায়রুল বাশারকে এজেন্ট নিয়োগ করে। সেই থেকে খায়রুল ওই ব্যাংকের সঞ্চয়ী হিসাব পরিচালনাকারি গ্রাহদের জমা করা টাকা ও বিদ্যুৎ গ্রাহকদের জমা দেয়া বিদুৎ বিলের টাকা ব্যাংক রশিদের মাধ্যমে জমা নিলেও ৮৩ লাখ টাকা  ব্যাংকের হিসাবে জমা না করে নিজে আত্মসাত করেন।

বিদ্যুৎ কতৃপক্ষ গ্রাহকদের নামে বকেয়া বিদ্যুৎ বিল করতে শুরু করলে ঘটনাটি জানাজানি হলে খায়রুল বাশার লাপাত্তা হয়ে যান। ঘটনাটি ব্যাংক কতৃপক্ষ জানতে পেরে নিরীক্ষার মাধ্যমে ঘটনার সত্যতা পেয়ে গত ২৮ জুলাই এজেন্ট খায়রুল সহ অঞ্জাতনামা ৩/৪ জনকে আসামী ওই ব্যাংকের রিলেশনশিপ কর্মকর্তা মো. তুহিনুর রহমান বাদি হয়ে কালিয়া থানায় একটি মামলা দায়ের করেন। 

আর গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর সাড়ে ৪ টার দিকে কালিয়া থানার ওসি সেখ কনি মিয়ার নেতৃত্বে একদল পুলিশ খুলনা ক্যান্টনমেন্টর পাশের একটি নির্জন বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। 

কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া জানিয়েছেনে, মূল আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের শনাক্তের চেষ্টা অব্যাহত রয়েছে। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে