Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় জীবনযাত্রা স্বাভাবিক: চলছে গণপরিবহন


আগামী নিউজ | মতিউর রহমান, দুপচাঁচিয়া প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১, ২০২১, ০২:০৩ পিএম
দুপচাঁচিয়ায় জীবনযাত্রা স্বাভাবিক: চলছে গণপরিবহন

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় কঠোর লকডাউনের ১০ম দিনে রোববার (১ আগষ্ট) সকাল থেকেই স্বাভাবিক জীবনযাত্রা পরিলক্ষিত হচ্ছে। গণপরিবহন চালু হওয়ায় ব্যক্তিগত প্রয়োজন মেটানোর জন্য বাড়ী থেকে বের হয়েছেন বেশির ভাগ মানুষজন। এতে করে মারাত্বকভাবে ব্যাহত হয়েছে স্বাস্থ্যবিধি।

দুপচাঁচিয়া উপজেলার প্রাণকেন্দ্র সিও অফিস বাসস্ট্যান্ড চিরচেনা রূপে ফিরে এসেছে। বোরবার সকাল থেকেই ওই এলাকায়  জনজটলার পাশাপাশি শুরু হয়েছে যাজটলা। সিও অফিস বাসস্ট্যান্ড সংযুক্ত আক্কেলপুর ও তালোড়া রোডেও ব্যাপক ভিড় পরিলক্ষিত হয়েছে। তাছাড়া উপজেলা সদরের মেইল বাসস্ট্যান্ড, থানা মোড়, শহরতলা, পুরান বাজারসহ সর্বত্রই মানুষের আনাগোনা বেড়েছে।
উপজেলা সদরের বাইরে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানেও রোববার সকাল থেকেই ভিড় বেড়েছে ব্যাপকহারে। 

উল্লেখ্য, চলমান লকডাউনে রপ্তানিমুখী শিল্প-কারখানা  রোববার (১ আগষ্ট) থেকে খুলে দিয়েছে সরকার। গার্মেন্টসহ কলকারখানা শ্রমিকদের কর্মস্থলে ফেরার সুবিধার্থে রোববার (১ আগস্ট) দুপুর ১২টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে সব ধরনের গণপরিবহন চালানোর সিদ্ধান্ত নিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ।  

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে