Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

নছিমন-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই শিশুসহ  নিহত ৩


আগামী নিউজ | মীর্জা অপু ,পাবনা জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩১, ২০২১, ০৯:০৩ পিএম
নছিমন-অটোরিকশার  মুখোমুখি সংঘর্ষে দুই শিশুসহ  নিহত ৩

ছবিঃ আগামী নিউজ

পাবনাঃ জেলার কাজিরহাট মহাসড়কের দারিয়াপুর ছাগল গেট এলাকায়  সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে নসিমনের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত ও তিনজন আহত হয়েছেন।

শনিবার (৩১ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে পাবনা-নগরবাড়ি মহাসড়কের দ্বাড়িয়াপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুজানগর উপজেলার বোয়ালিয়া গ্রামের বাসিন্দা ও স্থানীয় বাজারের পরিবহন চেইনমাস্টার সবুজ আলীর মেয়ে সিনথিয়া (৬) ও দুই মাস বয়সী আরেক শিশুকন্যা আয়শা। নিহত অটোচালকের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আহত হয়েছেন নিহত দুই শিশুর মা বিলকিস খাতুন (২৫) ও অপর দুই যাত্রী।

জানা গেছে, পাবনা-নগরবাড়ী সড়কের দ্বাড়িয়াপুর নামকস্থানে শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে সিএনজি ও ইজ্ঞিল চালিত করিমনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান কাশিনাথপুরমুখী সিএনজিচালিত অটোরিকশা ও পাবনা মুখী নসিমনের মধ্যে সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশা ধুমড়ে মুচরে যায়। এসময় সিএনজিতে থাকা একই পরিবারের মা ও দুই মেয়ের মধ্যে দুই মাস বয়সি আয়শা খাতুন ও অজ্ঞাত সিএনজি চালক (৪৫) ঘটনাস্থলেই নিহত হয়। আহত সিনথিয়া (৭) ও মা বিলকিসকে হাসপাতালে নেবার পথে সিনথিয়া মারা যায়। নিহত আয়শা ও সিনথিয়ার বাড়ি সুজানগরের আহম্মদপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে। তার বাবার নাম সবুজ হোসেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রওশন আলী এ তথ্য নিশ্চিত করে জানান, পাবনা থেকে যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা কাশিনাথপুরের দিকে যাচ্ছিল। পথে দ্বারিয়াপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা শ্যালোইঞ্জিনচালিত একটি নছিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই শিশু মারা যায়।

আহত দুইজনের মধ্যে একজনকে কাশিনাথপুর ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত সবুজ আলীর স্ত্রী বিলকিস খাতুনকে গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।