Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

শ্রীপুরে জমির ভাগ-বাটোয়ারা নিয়ে ছেলেদের সাথে বাক-বিতন্ডায় বাবার মৃত্যু


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজীপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩০, ২০২১, ০২:৪২ পিএম
শ্রীপুরে জমির ভাগ-বাটোয়ারা নিয়ে ছেলেদের সাথে বাক-বিতন্ডায় বাবার মৃত্যু

ফাইল ফটো

গাজীপুরঃ জেলার শ্রীপুরে ৩ গন্ডা জমির ভাগ-বাটোয়ারা নিয়ে ছেলেদের সাথে বাক-বিতন্ডায় বাবা আলতাফ হোসেনের (৫০) মৃত্যু হয়েছে। সে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার নারায়নপুর গ্রামের আব্দুর রহমানের ছেরে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাত ১১ টায় উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) কামরুল ইসলাম জানান, নিহত আলতাফ ২০১৪ সালে গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামে ৩ গন্ডা (সোয়া পাঁচ শতাংশ) জমি ক্রয় করে ঘর নির্মান করে বসবাস করে আসছেন। তার স্ত্রী ও তিন ছেলে রয়েছে। পারিবারিক বিরোধের কারনে গত ৪ বছর যাবত স্ত্রী কিশোরগঞ্জ জেলা সদরের পুলিশ লাইন সংলগ্ন বাবার বাড়িতে অবস্থান করেছে। তিন ছেলে নাঈম হোসেন (২৭), সাঈম হোসেন (২৫) এবং (অপর ছেলের নাম জানা যায়নি) চাকুরীর করার কারনে শ্রীপুরের বাহিরে বসবাস করে।

বাবা জায়গা বিক্রি করবে শুনে বৃহস্পতিবার (২৯ জুলাই) ঈদের ছুটিতে ছেলেরা শ্রীপুরের নগর হাওলা গ্রামে বাবার বাড়িতে আসে। ওইদিন রাতে বাবা-ছেলেদের মধ্যে এ নিয়ে আলোচনা চলতে থাকে। এক পর্যায়ে তাদের মধ্যে বাক-বিতন্ডাা শুরু হয়। এসময় বাবা উত্তেজিত হয়ে ছেলেদের মারতে গেলে তার মৃত্যু হয়। সুরতহাল প্রতিবেদনে নিহতের শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে (স্ট্রোক) ওই ব্যাক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) সকাল ১০টায় নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেিেডকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।