Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে নামাজে ইকামত দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১


আগামী নিউজ | এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩০, ২০২১, ০২:১১ পিএম
ঝিনাইদহে নামাজে ইকামত দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

ছবিঃ আগামী নিউজ

ঝিনাইদহঃ সদর উপজেলায় নামাজের ইকামত দেওয়া ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মোদাচ্ছের হোসেন মোল্লা (৫৫) নামের এক কৃষক নিহত হয়েছে। এছাড়া এসময় আহত হয়েছে আরও ৫ জন।
 
শুক্রবার সকালে উপজেলার দোগাছী ইউনিয়নের পুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোদাচ্ছের হোসেন পুটিয়া গ্রামের মৃত শুকুর হোসেন মোল্লার ছেলে।
 
নিহতের চাচাতো ভাই সোহাগ হোসেন জানান, দীর্ঘদিন ধরে ওই গ্রামের জাফর হোসেন ও মিলন হোসেন সমর্থকদের মাঝে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার মাগরিবের নামাজে ইকামত দেওয়াকে কেন্দ্র করে ওই গ্রামের মসজিদে উভয় পক্ষের মধ্যে বাক-বিতন্ডা ও হাতাহাতি হয়। এরই জের ধরে শুক্রবার সকালে উভয় পক্ষের লোকজন আবারো সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মোদাচ্ছেরসহ বেশ কয়েকজন আহত হয়। সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোদাচ্ছেরকে মৃত ঘোষণা করে।
 
ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক আগামীনিউজকে জানান, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে