Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

এবার তিন মিনিটের ব্যবধানে দুই বার টিকা পেলেন বাসারুজ্জামান


আগামী নিউজ | কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ প্রকাশিত: জুলাই ২৯, ২০২১, ০৯:১৫ পিএম
এবার তিন মিনিটের ব্যবধানে দুই বার টিকা পেলেন বাসারুজ্জামান

ছবিঃ আগামী নিউজ

কুষ্টিয়াঃ জেলার খোকসা উপজেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে কোভিড-১৯ টিকা কেন্দ্রে বাসারুজ্জামান নামে একই ব্যক্তিকে তিন মিনিটের ব্যবধানে দুইবার টিকা দেয়া হ‌য়ে‌ছে। বিষয়টির সত্যতা স্বীকার করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল। 

বৃহস্পতিবার (২৯ জুলাই) বেলা ১২টায় উপজেলার স্বাস্থ্য কমপ্লে‌ক্সে এ করোনা টিকা নিতে আসে শোমসপুর ইউনিয়নের বুজরুখ মির্জাপুর গ্রামের বাসারুজ্জামান (৩৮)। তিনি টিকার কার্ড নিয়ে নির্ধারিত কক্ষে টিকা নিতে গেলে কর্তব্যরত সিনিয়র নার্স শামিমারা তাকে টিকা দেন।   পাশে ওয়েটিং রুমের বসতে বলেন। এর তিন মিনিট পরেই তাকে ডেকে আবার টিকা দেওয়া হয় বলে জানান বাসারুজ্জামান। 

এ ব্যাপারে টিকা গ্রহণকারী বাসারুজ্জামান বলেন, আমি টিকা কয়বার নিতে হয় জানিনা। আমি একবার টিকা নিয়ে এখানেই দাঁড়িয়ে ছিলাম। তিন মিনিট পরে আবার আমাকে ডেকে নিয়ে টিকা দেয়া হয়। তখন আমি নার্সকে প্রশ্ন করি, আপা একবারেই কি দুই ডোজ টিকা নিতে হয়? নার্স তখন বলেন, না একবার এক ডোজ। তখন আমি  বললাম, তাহলে আমাকে দুই বার দিলেন কেন? তখন তিনি বলেন, আপনি টিকা নিয়েছেন বলেননি কে?

এ ব্যাপারে কর্তব্যরত নার্স বলেন, এটা একটা ভুল হ‌য়ে‌ছে। উনি একবার নিয়েছেন, কিন্ত সেটা আমাকে বলেনি। 

এ বিষয়ে খোকসা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান সো‌হেল ব‌লেন, এর জন্য টিকা গ্রহণ করা ব্যাক্তিই দায়ী। সে কেন বলেনি। তবে দুইবার টিকা দেওয়া হলেও কোনো সমস্যা হবে না বলেও মন্তব্য করেন তি‌নি। সারা দেশে এ রকম ঘটনা অহরহ ঘটছে বলেও দাবি করেন। দুইবার টিকা নেওয়া বাসারুজ্জামান বর্তমানে গ্রামের বাড়ির ভোজ রূপ মির্জাপুরে অবস্থান করছে বলেও তিনি জানান এবং তিনি সুস্থ আছেন বলেও জানান।