Dr. Neem on Daraz
Victory Day
পাওনা টাকার শোক সইতে না পেরে মৃত্যু

পাওনাদারের লাশ নিয়ে দেনাদারের ঘরের সামনে অবস্থান !


আগামী নিউজ | রাসেল কবির মুরাদ, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৬:৪৭ পিএম
পাওনাদারের লাশ নিয়ে দেনাদারের ঘরের সামনে অবস্থান !

ছবি: সংগৃহীত

পটুয়াখালীঃ জেলার কলাপাড়ায় দীর্ঘ ২ বছর ধরে পাওনা টাকা চাইতে চাইতে মেষপর্যন্ত শোক সইতে না পেরে মৃত্যুর কোলে ঢলে পড়েন পাওনাদার সুনীল চন্দ্র দাস (৪০)।

শুক্রবার রাতে আলীপুরে নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়। পরে শনিবার সকাল নয়টা থেকে লাশ নিয়ে স্বজনরা দেনাদার ইউসুফ মুসুল্লির ঘরের সামনে অবস্থান করে। এ ঘটনাটি এলাকায় এক শোক, চমক ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিহত সুনীল চন্দ্র দাসের স্ত্রী মাধুরী দাস এ প্রতিনিধিকে জানায়, প্রায় ২ বছর আগে আলীপুর বাজারে ভিটি দেয়ার কথা বলে আমার স্বামী সুনীল চন্দ্র দাসের কাছ থেকে আট লাখ টাকা নেয় স্থানীয় ইউসুফ মুসুল্লী। দীর্ঘদিন ধরে টাকা ফিরিয়ে দেয়ার বেশ কয়েকটি ওয়াদা দেয় সে। এনিয়ে এলাকার চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যাক্তিরা সালিশ করলেও টাকা পায়নি সুনীল দাস। পরে টাকার শোক সইতে না পেওে শুক্রবার রাতে  তার মৃত্যু হয়।

এবিষয়ে লতাচাপলী  ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা সাংবাদিকদের জানান, নিহত সুনীল জমি কেনার জন্য ইউসুফ মুসুল্লীকে টাকা দিয়েছিলো। এ নিয়ে আমরা সালিশ বৈঠক বসলেও টাকা ফেরত দেয়নি। আমার জানা মতে সুনীল অর্থাভাবে বিনা চিকিৎসায় মারা গেছে। শনিবার সকাল থেকে নিহতের স্বজনরা লাশ নিয়ে ইউসূফ মুসুল্লীর বাড়ির সামনে অবস্থান করে। আমরা এ ঘটনার সুষ্ঠু সমাধানের চেষ্টা করছি।

এ বিষয়ে ইউসুফ মুসুল্লীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান গনমাধ্যমকে জানান, ঘটনাস্থলে তিনি উপস্থিত হয়ে আপাতত একটি সুষ্ঠ সমাধান চেষ্টা করছেন এবং মৃতের স্বজনদের  সকল প্রকার আইনী সহায়তা দেবেন এই আশ্বাসে লাশ বাড়ি নিয়ে সৎকারের ব্যাবস্থা হয়েছে বলে তিনি জানান।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে