Dr. Neem on Daraz
Victory Day

শরণখোলায় মাতৃভাষা ডিগ্রী কলেজের অধ্যক্ষকে ফাঁসাতে নানা ষড়যন্ত্র


আগামী নিউজ | মোঃ নাজমুল ইসলাম সবুজ, শরণখোলা(বাগেরহাট) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৬:১৪ পিএম
শরণখোলায়  মাতৃভাষা ডিগ্রী কলেজের অধ্যক্ষকে ফাঁসাতে নানা ষড়যন্ত্র

ছবিঃ আগামী নিউজ

বাগেরহাটঃ বরখাস্তকৃত অধ্যক্ষের দুর্নীতি ফাঁস হওয়া সহ কলেজের অফিস সহ কারীর অবৈধ আয়ের উৎস বন্ধ হয়ে যাওয়ার কারনে বাগেরহাটের শরনখোলার মাতৃভাষা ডিগ্রী কলেজের বর্তমান অধ্যক্ষের বিরুদ্ধে একটি কাল্পনিক অভিযোগ তুলে তাকে নানা ভাবে হয়রানির চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

২৪ জুলাই (শনিবার) দুপুরে শরনখোলা উপজেলা প্রেসক্লাবে উপজেলার মাতৃভাষা ডিগ্রী কলেজের (চলতি দায়িত্বে থাকা) অধ্যক্ষ মো. কামরুল ইসলাম মোল্লা  এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ উত্থাপন করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. ওয়ালিউর রহমান ২০০৭ সালে (ভারপ্রাপ্ত) অধ্যক্ষের দ্ধায়িত্ব পান এবং দীর্ঘ ১৩ বছর পর দুর্নীতির অভিযোগে কলেজ কর্তৃপক্ষ সম্প্রতি তাকে সাময়িক ভাবে বরখাস্ত করেন। বিধি অনুযায়ী কলেজের সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক চন্দন কুমার কবুলাশীকে কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষের দায়িত্বে নেওয়ার জন্য বলা হয়। কিন্তু তাতে তিনি অপরগতা প্রকাশ করেন।

তাছাড়া করোনা মহামারীর কারনে কলেজ পরিচালনা পরিষদের নিয়মিত সভা না হওয়ার কারনে বিধি মোতাবেক সভাপতির নির্দেশ ক্রমে আমাকে অধ্যক্ষের (চলতি দ্ধায়িত্ব) পালনের নির্দেশ দেয় কলেজ পরিচালনা পরিষদ। আমি দায়িত্ব পাওয়ার পর কলেজের অফিস সহকারী মো. রেজাউল ইসলাম নান্নুর কাছে ২০০৮ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত দীর্ঘ ১১ বছরের কলেজের আয়-ব্যায়ের হিসাব চাইলে তিনি এতে অনিহা প্রকাশ করেন। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে