Agaminews
August

নড়াইলে পিরোলী ব্লাড ব্যাংকে ২টি অক্সিজেন সিলিন্ডার দিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী


আগামী নিউজ | মো.বাবর আলী, নড়াইল জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২২, ২০২১, ০১:৪২ পিএম
নড়াইলে পিরোলী ব্লাড ব্যাংকে ২টি অক্সিজেন সিলিন্ডার দিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী

ছবিঃ আগামী নিউজ

নড়াইলঃ মানবতার সেবায় যাত্রা শুরু করেছে ‘পিরোলী ব্লাড ব্যাংক’। মঙ্গলবার (২০ জুলাই) বিকেলে নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী বাজার এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধনী দিনে করোনা সচেতনতায় মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হয়।
 
আর এই সংগঠনকে এগিয়ে নিতে এবার সাহায্যর হাত বাড়ালেন আমেরিকা প্রবাসী শেখ জহিরুল ইসলাম। তিনি আজ (বৃহস্পতিবার ২২ জুলাই) পিরোলী ব্লাড ব্যাংকে ২টি অক্সিজেন সিলিন্ডার সেট হস্তান্তর করেন।
 
তার পক্ষে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন খুলনা সিটি কর্পোরেশন পাইকারি ব্যাবসায়ী সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম। 
 
পিরোলী ব্লাড ব্যাংকের সভাপতি জাকারিয়া খান নয়নের সভাপতিত্বে হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-পিরোলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফোরকান শেখ,  কালিয়া প্রেসক্লাবের সহসভাপতি গোলাম মোর্শেদ,আগামী নিউজের নড়াইল জেলা প্রতিনিধি মোঃবাবর আলী,কালিয়া উপজেলা আ'লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন মোল্লা, সমাজসেবক মফিজুর রহমান মোল্যা,পিরোলী ব্লাড ব্যাংকের সহসভাপতি বিএম রাজু ও আরিফুল ইসলাম মিল্টন, যুগ্মসম্পাদক মিশুক হোসেন, রুবেল মল্লিক ও রায়হান ফকির, সাংগঠনিক সম্পাদক আলামিন মোল্যাসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।
 
সংগঠনের সভাপতি জাকারিয়া খান নয়ন জানান, মানবতার সেবায়  যাত্রার শুরু থেকে কাজ করে চলেছে  ‘পিরোলী ব্লাড ব্যাংক’। আমাদের ২৯ সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ রয়েছে। সংগঠনটি রক্তদানসহ করোনা সংকটে মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণের পাশাপাশি অক্সিজেন সেবাও দিচ্ছে। এখানকার বেশির ভাগ সদস্যই তরুণ শিক্ষার্থী। আমাদের পথচলায় সবার সহযোগিতা চাই।