Agaminews
August

সেনা প্রধানের পার্বত্য চট্টগ্রামের দুই রিজিয়ন পরিদর্শন


আগামী নিউজ | নিউটন চাকমা, রাঙামাটি জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২২, ২০২১, ০১:০৭ পিএম
সেনা প্রধানের পার্বত্য চট্টগ্রামের দুই রিজিয়ন পরিদর্শন

ছবিঃ আগামী নিউজ

রাঙামাটিঃ ঈদের শুভেচ্ছা স্বরূপ ও ঈদের আনন্দ ভাগাভাগির জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সেনাপ্রধান জেনারেল এসএম শফি উদ্দিন আহমেদ পার্বত্য রাঙামাটি রিজিয়নের ধুপশীল সেনা ক্যাম্প ও বান্দরবান রিজিয়নের রুমা সেনা জোন পরিদর্শন করেন।

বুধবার আন্তঃবাহিনী জনসংযোগ অধিদপ্তর(আইএসপিআর)এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বুধবার সেনাবাহিনীর প্রধান পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে পার্বত্য রাঙামাটি রিজিয়নের ধূপশীল সেনা ক্যাম্প ও বান্দরবান রিজিয়নের রুমা সেনা জোন পরিদর্শন করেন।

সেনাপ্রধান ধূপশীল সেনা ক্যাম্পে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান ২৪ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) মেজর জেনারেল মোঃ সাইফুল আবেদীন।

পরিদর্শনকালে জেনারেল শফিউদ্দিন দুই ক্যাম্পের সব সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

সেনা প্রধান বলেন, পার্বত্য চট্টগ্রামের জনগোষ্ঠীদের নিরাপত্তার নিশ্চিত করতে এবং বৈশ্বিক করোনা মহামারীর সৃষ্ট চলমান সংকট মোকাবিলায় সকল পদবীর সেনা সদস্যদেরকে সরকার প্রদত্ত বিধিনিষেধ যথাযথভাবে পালনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

পরিদর্শনকালে তিনি আরো বলেন, এলাকার উন্নয়নের জন্য এবং নিরাপত্তায় উভয়ই চলমান রাখতে সকলের প্রতি একযোগে কাজ করার আশাব্যক্ত করেন। পরে সেনাপ্রধান রুমা জোন সদরে সব সদস্যদের সঙ্গে প্রীতিভোজে অংশ নেন।

সেনা প্রধান দুই জেলায় সেনা ক্যাম্প পরিদর্শনকালে জিওসি ২৪ পদাতিক ডিভিশন ছাড়াও সেনাসদরের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাঙ্গামাটি রিজিয়ন ও রুমা জোনের অন্যান্য সেনা কর্মকর্তা উপস্থিত ছিলেন।