Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২২, ২০২১, ১১:৩৮ এএম
বগুড়ায় ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলা সদরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রাকিব হাসান হৃদয় (২৮) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (২১ জুলাই) রাত ৮টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

এ ঘটনায় তার বাবা মামুনুর রশিদও (৫৫) আহত অবস্থায় একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আগের দিন মঙ্গলবার রাত সাড়ে ৮টার সময় শহরের কৈপাড়া এলাকায় এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ ও মেডিকেল ফাঁড়ির পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার (২০ জুলাই) কৈপাড়া এলাকার রাকিবের মুদির দোকানে স্থানীয় আশিক ও স্বাধীন  সিগারেট কেনার জন্য আসেন। সেখানে বাকিতে সিগারেট কেন নিয়ে কথা কাটাকাটি হয়। ওই সময় তারা দোকানে সিগারেট জ্বালাতে গেলে রাকিবের  বাবা মামুনুর রশিদ তাদের নিষেধ করেন। এ নিয়ে তর্ক-বিতর্ক বাঁধে।

এক পর্যায়ে আশিক ও স্বাধীন সেখান থেকে চলে যায়। এর কিছুক্ষণ পর ৫ থেকে ৭ জনকে নিয়ে এসে দেশীয় অস্ত্রসহ দোকানে হামলা করে হৃদয় ও তার বাবাকে ছুরিকাঘাত করে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

মেডিকেল ফাঁড়ির পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে কৈপাড়ার মামুনুর রশিদ ও রাকিবকে ছুরিকাঘাত অবস্থায় শজিমেক হাসপাতালে ভর্তি করানো হয়। রাকিবের পেটের বাম পাশে এবং তার বাবার পায়ে ছুরিকাঘাত করা হয়েছিল। বুধবার রাতের আটটার দিকে রাকিব মারা যান। তবে তার বাবার শারিরীক অবস্থা ভালো আছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, খুব সাধারণ বিষয় নিয়ে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। ছুরিকাঘাতের মৃত্যুর বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে