Dr. Neem on Daraz
Victory Day

হবিগঞ্জে সোনাই নদীতে দর্শনার্থীদের ভিড়


আগামী নিউজ | মোহাম্মদ শাহ আলম, হবিগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২২, ২০২১, ১১:৩৪ এএম
হবিগঞ্জে সোনাই নদীতে দর্শনার্থীদের ভিড়

ছবি: সংগৃহীত

হবিগঞ্জঃ জেলার মাধবপুর উপজেলার সোনাই নদীতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে উক্ত ঈদুল আযহার আনন্দ উপভোগ করতে  দর্শনার্থীদের বিশাল মিলন মেলা। হাজারো নারী শিশুদের ভিড়।
 
এসময় দর্শনার্থীরা বলেন, আমরা বছরে দুইটি ঈদ পাই এর মধ্যে বড় ঈদ হলো পবিত্র ঈদুল আযহা। এই ঈদে লকডাউন না থাকায় পরিবার ও পরিজন বন্ধু বান্ধবসহ সকলকে নিয়ে খুব সুন্দরভাবে পবিত্র ঈদুল আযহা পালন করেছি এবং পরিবারসহ সকলকে নিয়ে ঈদের আনন্দ উপভোগ করতে সোনাই নদী রাবার ড্রাম যেটি হবিগঞ্জের মিনি কক্সবাজার নামে পরিচিত এখানে আসলাম আনন্দ উপভোগ করতে।
 
চুনারুঘাট থেকে আসা মিনি আক্তার নামে এক নারী বলেন, ঈদ আনন্দ করতে সোনাই নদীতে এসে খুব আনন্দ পাচ্ছি। এখানে এসে খুব ভালো লাগছে। অনেকদিন বাড়িতে বদ্ধ অবস্থায় থেকে বেশ একঘেয়েমি লাগছিলো।
 
এবিষয়ে দায়িত্বরত মোঃ মোবারক জানান, আমরা দর্শনার্থীদের জন্য বিভিন্ন আনন্দ উপভোগ করার ব্যবস্থা করে রেখেছি এবং সকলের নিরাপত্তার ও ব্যবস্থা রেখেছি। দর্শনার্থীদের জন্য আগামীতে আরো নানান ধরনের আনন্দ উপভোগ করার বিভিন্ন পরিকল্পনা আমাদের আছে। প্রত্যেক দর্শনার্থীদের জন্য আরো বিভিন্ন ধরনের সু-ব্যবস্থা থাকবে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে