Agaminews
August

ধলার মোড়ে উপচে পড়া ভিড়


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২২, ২০২১, ১১:১০ এএম
ধলার মোড়ে উপচে পড়া ভিড়

ছবিঃ আগামী নিউজ

ফরিদপুরঃ অন্যতম বিনোদন কেন্দ্র (পদ্মার পাড়)ধলার মোড়ে উপচে পড়া ভিড়। যে কোন অনুষ্ঠানে বা সাপ্তাহিক ছুটি থাকলে ফরিদপুরবাসী অনেকটা সময় পার করেন এই স্থানে।
 
ঈদের বিকেলে পবিত্র ঈদুল আজহায় হাজার হাজার মানুষের পদচারণায় মুখরিত হয়ে ওঠে ধলার মোড়।
 
একদিকে প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্য অন্যদিকে পদ্মা নদীর অপরূপ সৌন্দর্য যে-কোনো মানুষকে আকর্ষণ করে। তাছাড়া নদীতে ভ্রমণের জন্য বেশকিছু নৌকা এখানে সব সময় পাওয়া যায় যাতে স্থানীয় লোকজন  ছাড়াও আগত দর্শনার্থীরা নৌকা ভ্রমন করে সৌন্দর্য উপভোগ করতে পারেন ‌।
 
আর তাই এই স্থানটি অনেকের কাছে অত্যন্ত আকাঙ্ক্ষিত একটা স্থান ভ্রমনকারীরা। শহর থেকে একটু বাইরে বলে শহরবাসীর নজর থাকে নির্মল আনন্দ বিনোদনের দিকে। যেহেতু শহরের এই মুহূর্তে বিনোদনের তেমন কোনো ব্যবস্থা নেই। তাছাড়া লকডাউন এর কারণেে শিশু পার্ক, সিনেমা হল, কিংবা নাটকের মতো সামাজিক অনুষ্ঠান গুলো বন্ধ। সেখানে নির্মল আনন্দ বিনোদন পেতে শহরের মানুষের একমাত্র ভরসা পদ্মা নদীর পাড় ধলার মোড়।
 
এদিকে মানুষের চলাচলের কারণে স্থানটা মোটামুটি জাঁকজমক হয়ে উঠেছে। একই দিকে শহরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো হবার কারণে অনেককেই রাত পর্যন্ত বসে নদীর পাড়ের সৌন্দর্য উপভোগ করতে দেখা যায়। সৌন্দর্য আরো বৃদ্ধি পায় পূর্ণিমা রাতে।
 
লকডাউন  কেটে গেলে এবং পরিস্থিতি এখন থেকে ভালো হলে এখানে একটা অন্যতম পিকনিক স্পট  করার  আশাবাদ ব্যক্ত করেন সচেতন মহল।