Dr. Neem on Daraz
Victory Day

পীরগাছায় বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো “নোঙ্গর”


আগামী নিউজ | একরামুল ইসলাম, পীরগাছা(রংপুর) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২০, ২০২১, ০২:১০ পিএম
পীরগাছায় বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো “নোঙ্গর”

ছবিঃ আগামী নিউজ

রংপুরঃ “শিকড়ের টানে কাছে আনে” এ মূলমন্ত্রে রংপুরের পীরগাছায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে গরীব ও দুঃখীদের বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী পৌঁছে দিলো সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “নোঙ্গর”।

মঙ্গলবার (২০জুলাই) সকাল ১০টায় উপজেলার ইটাকুমারী ইউনিয়নের শরীফ সুন্দর গ্রামের রাসেল হাজীর বাড়ির প্রাঙ্গণে এ ঈদ সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের আহবায়ক কেএ,এম মোস্তাফিজার রহমান, সদস্য সচিব শফিকুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন রহিম বাদশা (হৃদয়), ইমরান হাসান ইমু, বাপ্পি, রিপন, আদনান আবির, আব্দুল্লাহ আল মামুন, আব্দুর রাজ্জাক, নাজমুল ইসলাম ও শরিফুল হাসান শাকিলসহ অন্যান্য সদস্যরা। পরে অটোভ্যানযোগে ১১পাড়া মহল্লায় ১১৭ অসহায় পরিবারকে চাল, ডাল, তেল, সাবান, সেমাই, চিনি, লবণসহ ঈদ সামগ্রি বিতরণ করেন।

সংগঠনের আহবায়ক কেএ.এম মোস্তাফিজার রহমান বলেন, আমাদের মূল উদ্দেশ্যে একটাই শিক্ষার্থীদের ভালো রেজাল্ট করতে হবে, ভালো রেজাল্ট করলে ভালো মানুষ হতে হবে। অসহায় ও দুঃখী মানুষের পাশে দাঁড়াতে হবে এবং আমাদের নিজ আর্থিক সহযোগিতায় আমাদের কার্যক্রম চালাবো।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে