Dr. Neem on Daraz
Victory Day

বেতাগীতে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা


আগামী নিউজ | বরগুনা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৯, ২০২১, ০৬:০১ পিএম
বেতাগীতে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

ছবিঃ আগামী নিউজ

বরগুনাঃ জেলার বেতাগী উপজেলার ৭ নং সরিষামুড়ি ইউনিয়নে নির্বাচনের জের ধরে ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আনারুলল ইসলাম টিটু (মেম্বার) কে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত টিটু ভোরা গ্রামের মৃত কাদের হাওলাদারের ছেলে।
 
সোমবার (১৯জুলাই) দুপুর সারে বারোটার দিকে এঘটনা ঘটে।
 
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার জালাল গাজীর ইটভাটা এলাকা থেকে বর্তমান চেয়ারম্যান শিপন জোমাদ্দারের ভাই টিটু জোমাদ্দারের লোকজন নিহতের স্ত্রী শিল্পী বেগমের সামনে থেকে তুলে নিয়ে ছোট গৌরীচন্না এলাকায় পিটিয়ে হত্যা করে।
 
নিহতের স্ত্রী জানান, বর্তমান চেয়ারম্যান শিপন জোমাদ্দারের ভাই টিটু জোমাদ্দার তাদের গতিরোধ করে তার স্বামীকে জোড়পূর্বক উঠিয়ে নিয়ে যায়। বাধা দিতে গেলে অস্রের ভয় দেখিয়ে সরিয়ে দেয়।
 
প্রত্যক্ষদর্শী বাইজিদ বোস্তামী জানান, আমার চাচা তার সম্মানীভাতা আনতে বেতাগী যাওয়ার পথে আমার চোখের সামনে আমার চাচা টিটু মেম্বারকে কালো মাইক্রো গাড়িতে আসা বর্তমান চেয়ারম্যান শিপন জমাদারের ভাই টিটু জোমাদ্দার তাকে জোরপূর্বক ১৫-২০ জন লোক সহ ওখান থেকে তুলে নিয়ে যাওয়ার করলে,আমার চাচা আত্মরক্ষার চেষ্টা করতে গিয়ে পানিতে ঝাঁপ দেয়। পানি থেকে তুলে ধারালো অস্ত্র দিয়ে তাকে গলায় আঘাত করে। 
 
এতে সে নিস্তেজ হয়ে পড়ে। কালো মাইক্রোবাসে করে বেশ কিছু লোকজন ওখান থেকে নিয়ে যায়। আমরা বাধা দেয়ার চেষ্টা করলে আমাদেরকে ধাওয়া দিলে আমরা ওখান থেকে নিজেদের জীবন বাঁচাতে স্থান ত্যাগ করি। সেই সুযোগে তাকে ওখান থেকে নিয়ে যায়। আমি সহ বেশ কিছু লোকজন বিষয়টি নিজ চোখে দেখেছে। পরবর্তীতে আমার চাচাকে ৩ নং ফুলঝুড়ি ইউনিয়নের ছোট গৌরীচন্না এলাকায় তাকে খুঁজে পাই। আমরা সেখান থেকে চাচাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
 
এ ব্যাপারে, বরগুনা পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক জানিয়েছেন, এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের বিচারের আওতায় আনা হবে। তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্তমূলক বিচারের আওতায় আনা হবে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে