Agaminews
August

ফরিদপুরে নদীতে পড়ার ২৩ঘন্টা পর শিক্ষার্থীর লাশ উদ্ধার


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৬, ২০২১, ০৫:৫৯ পিএম
ফরিদপুরে নদীতে পড়ার ২৩ঘন্টা পর শিক্ষার্থীর লাশ উদ্ধার

ছবিঃ আগামী নিউজ

ফরিদপুরঃ জেলার বোয়ালমারীতে নদী পার হতে গিয়ে সাঁকো থেকে পড়ে শ্রাবণী (৮) নামের এক স্কুলশিক্ষার্থী নিখোঁজ হয়। নিখোঁজের ২৩ ঘণ্টা পর তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। 
 
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বারাশিয়া নদী পার হতে গিয়ে এ ঘটনা ঘটে। পরে আজ সকাল সাড়ে ৮টার দিকে জালে উঠে আসে ওই স্কুলশিক্ষার্থীর মৃতদেহ। 
 
বোয়ালমারী পৌর কাউন্সিলর মো. রুহুল আমিন মৃধা বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বৃহস্পতিবার বোয়ালমারী পৌরসভার চিতাঘাটা সংলগ্ন চন্দনা-বারাশিয়া নদীর ওপর একটি বাঁশের সাঁকো পার হতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ হয় শ্রাবণী। ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সদস্যরা বেশ কয়েকঘন্টা তল্লাশি চালিয়েও ব্যর্থ হয়ে ফিরে যান। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে ৫০০ গজ দূরে মাছ ধরার বড় জাল পেতে রাখেন। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে জাল উঠালে ওই ছাত্রীর মরদেহ উঠে আসে। 
 
উল্লেখ্য, নিখোঁজ শ্রাবণী চতুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। সে চতুল ইউনিয়নের চতুল গ্রামের বাবলু গাজীর মেয়ে। শিশুটির পরিবার জানায়, উপজেলার গুনবহা চরপাড়া এলাকায় খালা বাড়ি থেকে ফেরার পথে চতুল চিতাঘাটা নামক স্থানে বারাশিয়া নদীতে সাঁকো পার হতে গিয়ে পা পিছলে পড়ে যায় শ্রাবণী। খবর পেয়ে পরিবারের সদস্যরা ও স্থানীয়রা শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালান। তাকে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সদস্যরা বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত মরদেহ উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে ফিরে যান।