Agaminews
August

পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীর কাছ থেকে ৮ লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ


আগামী নিউজ | ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ১১:১৮ পিএম
পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীর কাছ থেকে ৮ লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

ছবিঃ আগামী নিউজ

ব্রাহ্মণবাড়িয়াঃ সদর উপজেলায় বোরহান মিয়া (৩৬) নামের এক ব্যবসায়ীর কাছ থেকে ৮ লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে সুহিলপুর গরুর বাজারে এ ঘটনা ঘটে।

আহত বোরহান মিয়া সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের অষ্টগ্রামের উত্তর পাড়া এলাকার আব্দুল কাদিরের ছেলে।

বোরহান মিয়া জানান, কোরবানীর ঈদের মহিষ কেনার জন্য আজকে তার চাচাতো ভাই জিয়াউর রহমানকে সাথে নিয়ে সুহিলপুরের গরুর বাজারে যান। বাজারে যাওয়ার পর সুহিলপুর হিন্দুপাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে আলাল খাঁ সাথে বোরহানের বড় ভাই মনিরুজ্জামানের পাওনা টাকা নিয়ে কথা-কাটাকাটি হয়। তারপর ওইখানে হঠাৎ আলালের ভাই মাখন মিয়া সহ ১০-১২ জন লোক দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বোরহানের উপর হামলা করেন। তাকে বাঁচাতে গিয়ে তার আরও দুইভাই মনির হোসেন ও জিয়াউর রহমানও আহত হন। পরে পরিবারের লোকেরা বোরহানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল  হাসপাতালে নিয়ে ভর্তি করান৷

পরিবারের সূত্রে জানা যায়, গত ১০ বছর যাবত বোরহানের বড় ভাই মনিরুজ্জামান সাথে মৃত আব্দুর রহমানের ছেলে আলালের মাছের ফিডের ব্যবসার ৬ লক্ষ টাকার দেনা ছিল৷ এ বিষয় নিয়ে আজকে বোরহানসহ তাদের ভাইদের উপর অতর্কিত হামলা করেন আলালের ভাইয়েরা। ওই সময় বোরহানের কাছ থেকে আলাল নগদ ৮ লক্ষ টাকা ও মোবাইলটি ছিনিয়ে নিয়ে যান।

এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুহিলপুর গরুর বাজারে পূর্ব শত্রুতা নিয়ে এক ব্যক্তিকে মারধোরের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে৷ ঘটনাটি তদন্তের জন্য অফিসার কাজ করছেন। এখনও এব্যাপারে কোন অভিযোগ পাইনি। আহত বোরহানের অভিযোগের প্রেক্ষিতে আইনী সহযোগিতা অব্যাহত থাকবে।