Agaminews
August

করোনা পজেটিভ হয়েও অফিস করছেন বাগাতিপাড়া হাসপাতালের স্টাফ


আগামী নিউজ | আব্দুল মজিদ, নাটোর প্রতিনিধিঃ প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ০৭:০০ পিএম
করোনা পজেটিভ হয়েও অফিস করছেন বাগাতিপাড়া হাসপাতালের স্টাফ

ছবিঃ আগামী নিউজ

নাটোরঃ গত ৪ জুলাই নমুনা দিয়ে করোনা পজিটিভ রিপোর্ট আসে বাগাতি পাড়া হাসপাতালের স্টোরকিপার ও ভারপ্রাপ্ত পরিসংখ্যানবীদ মাহমুদুল হাসান তুহিনের।  কিন্তু করোনা পজিটিভ হলেও অফিসের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি।

এতে হাসপাতালের অন্যান্য স্টাফ ও চিকিৎসা নিতে আসা রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে । কিন্তু উপায় কি বড়কর্তার নির্দেশ! এমন ঘটনা ঘটেছে নাটোরের বাগাতিপাড়া  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। 

দুপুরে স্থানীয় সাংবাদিকরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে তাকে অফিস কক্ষে দাফতরিক কাজে  ব্যস্ত থাকতে দেখেন। বিভিন্ন পেপার্স নিয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার টেবিলে দেওয়াসহ নানাবিধ কাজ করছেন তুহিন।

এসময় কেন করোনা পজেটিভ হলেও স্বাস্থ্যবিধি উপেক্ষা করে অফিসে নিয়মিত  কাজ করছেন এমন প্রশ্নে তুহিন দাবি করেন,  করোনা পজিটিভ হলেও আমাকে দিয়ে নিয়মিত অফিস করানো হচ্ছে। ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশ, না করে উপায় কি? 

ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে একজন করোণা পজিটিভ স্টাফকে অফিসে কাজ করার নির্দেশ দেওয়ার বিষয়টি অস্বীকার করে উপজেলা স্বাস্থ্য ও প. প কর্মকর্তা রতন কুমার সাহা দাবি করেন, আমি জানতাম স্টোর কিপার তুহিন করোনা আক্রান্ত। এরপরেও সে নিয়মিত কেন অফিসে আসছে তা আমার জানা নেই। আর ব্যক্তিগত কারনে সে আসলে আমাদের তো কিছুই করার নেই।  আমরা তাকে অফিস করতে বলি নাই।