Agaminews
August
শিক্ষকের ঈদ আনন্দ মাটি

রাজারহাটে বেতন-বোনাসের টাকা প্রতারকের কাছে!


আগামী নিউজ | আসাদুজ্জামান আসাদ,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ০৬:০২ পিএম
রাজারহাটে বেতন-বোনাসের টাকা প্রতারকের কাছে!

ফাইল ফটো

কুড়িগ্রামঃ জেলার রাজারহাট সোনালী ব্যাংক থেকে বেতনও ঈদ বোনাসের ৪৩হাজার টাকা উত্তোলন করেও ঈদের আনন্দ উপভোগ করতে পারছেন না সিনিয়র শিক্ষক আব্দুল মজিদ। ব্যাংক থেকে নিচে নামার পূর্বেই অভিনব কৌশলে প্রতারক চক্র ওই শিক্ষকের বেতন-বোনাসের সমূদয় টাকা হাতিয়ে নিয়েছে।

জানা গেছে, বুধবার বিকেলে রাজারহাট সোনালী ব্যাংক থেকে বেতন ও ঈদ বোনাসের ৪৩হাজার টাকা উত্তোলন করেন উপজেলার শরিষাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক আব্দুল মজিদ। এসময় ব্যাংকের ভিতর শিক্ষক মজিদের পাশেই দাঁড়িয়ে ছিলেন ভদ্রবেশি এক প্রতারক। সে ওই শিক্ষককে টাকা গুলো কাগজে মুড়িয়ে নেয়ার কথা বলে। একপর্যায়ে সে নিজে থেকে টাকা গুলো কাগজ দিয়ে মুড়িয়ে দেয়ার কথা বলে শিক্ষকের টাকাগুলো হাতিয়ে নেয় এবং ওই শিক্ষককে কাগজে মুড়ানো অবস্থায় ফিরিয়ে দেয়। বয়স্ক শিক্ষক সরল বিশ্বাসে তা নিয়ে পকেটে রেখে দেন।

নিচে নেমে এক ওষুধ ফার্মেসিতে ওষুধ ক্রয় করে টাকা দেয়ার জন্য কাগজে মোড়ানো বান্ডিল খুলে সবগুলো সাদা কাগজ দেখতে পান। এরপর অনেক খোঁজাখুজি করেও তিনি ওই প্রতারককে খুঁজে পাননি। আব্দুল মজিদ জানান,বেতন-বোনাসের টাকা খোয়া যাওয়ায় আগের মতো ঈদ উদযাপন হবে না,তবুও আল্লাহর উপর ভরসা রেখেছি।

রাজারহাট সোনালী ব্যাংক ব্যবস্থাপক গোলাম মোস্তফা বলেন,বিষয়টি শুনেছি। এরআগে সিসি টিভির জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট চিঠিও দেয়া হয়েছে।

উল্লেখ্য,রাজারহাট সোনালী ব্যাংকে সিসি ক্যামেরা না থাকায় এরআগেও একাধিকবার এধরনের প্রতারনার ঘটনা ঘটেছিল।