Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুর আগুনে পুড়লো বসতবাড়িসহ ৮টি দোকান(ভিডিও)


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ১১:৫৫ এএম
ফরিদপুরঃ জেলার বোয়ালমারী উপজেলার কাদিরদী বাজারে বসতবাড়িসহ ৮টি দোকান পুড়ে ছাঁই হয়ে গেছে।
 
স্থানীয়রা জানান, ১৪ জুলাই বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে আগুনের সূত্রপাত ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারন করা হচ্ছে। খবর পেয়ে বোয়ালমারী ও মধুখালী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ও স্থানীয়দের সহযোগিতা নিয়ে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।
 
আগুনে আকরামুল আলম টনি মিয়ার বসতবাড়ি ও পাট-ধান-ভূষিমালের গুদাম, রিপন ঘোষের হার্ডওয়ারের দোকান, মোশাররফ হোসেন মুশার বই এর লাইব্রেরি, গৌতম দত্তের কসমেটিক্সের দোকান, দিনেশ ঘোষে, আইয়ুব আলী ও মুরাদ এর মুদির দোকান, বিভুতি ভুষণ দাসের ধান ও কাপড়ের দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। সাতৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মুজিবর রহমান জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আগুনে বসতবাড়ি ও ৮টি দোকানের মালামালসহ প্রায় ২ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।
 
বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুস ছত্তর জানান, খবর পেয়ে আমরা প্রায় দেড় ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রয়নে আনি। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে। ক্ষতির পরিমান তদন্ত শেষে বলা যাবে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে