Dr. Neem on Daraz
Victory Day

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি: প্যানেল মেয়রের পদ হারালেন স্বপন


আগামী নিউজ | শফিকুজ্জামান খান মোস্তফা, টাঙ্গাইল জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ২১, ২০২১, ০৭:৪৪ পিএম
প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি: প্যানেল মেয়রের পদ হারালেন স্বপন

ফাইল ফটো

টাঙ্গাইলঃ প্যানেল মেয়রের পদ হারালেন প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করা হাফিজুর রহমান স্বপন।

সোমবার (২১ জুন) দুপুরে এক অফিস আদেশের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর। অফিস আদেশে উল্লেখ করা হয়, হাফিজুর রহমান স্বপনের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা হওয়ায় প্যানেল মেয়র ১ এর দায়িত্ব স্থগিত করা হয়েছে। তদস্থলে কাউন্সিলর ও প্যানেল মেয়র -২ তানভীর হাসান ফেরদৌস নোমান প্যানেল মেয়র ১ এর দায়িত্ব পালন করবেন।

এর আগে গত ৫ জুন প্যানেল মেয়র হাফিজুর রহমান স্বপন শহরের আকুর টাকুর পাড়ায় একটি জমি পরিমাপকে কেন্দ্র করে ওই জমির মালিক প্রয়াত আশরাফ চৌধুরীর জামাতা মফিজুর রহমান এর সঙ্গে মুঠোফোনে কথা বলেন। কথা বলার একপর্যায়ে তিনি তাঁকে বলেন, ‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও মানি না’।

এ ছাড়াও তিনি নানা অশ্লীল বক্তব্য দেন। তাঁর এই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মাঝে প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। অনেকেই তাঁকে বহিষ্কারের দাবি জানান। এ নিয়ে শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ মজিদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘোষণা দেন হাফিজুর রহমান স্বপনকে দল থেকে বহিষ্কার করা না হলে তিনি পদত্যাগ করবেন।

প্রধানমন্ত্রী সম্পর্কে কটুক্তির কারণে গত ৯ জুন হাফিজুর রহমান স্বপনের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় পৌর কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এ ছাড়া মুঠোফোনে হুমকি দেওয়ার ঘটনায় শহরের আকুরটাকুর পাড়ার প্রয়াত আশরাফ চৌধুরীর জামাতা মফিজুর রহমান টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

রোববার (১৩জুন) দুপুরে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের স্বাক্ষরিত এক চিঠিতে হাফিজুর রহমান স্বপনের টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সহ-সভাপতি পদ থেকে বহিষ্কারের কথা জানানো হয়।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে