Dr. Neem on Daraz
Victory Day

সিরাজগঞ্জে কালী মন্দিরের ৭টি প্রতিমা ভাংচুর


আগামী নিউজ | রানা আহমেদ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ২১, ২০২১, ০৬:৫৫ পিএম
সিরাজগঞ্জে কালী মন্দিরের ৭টি প্রতিমা ভাংচুর

ছবিঃ আগামী নিউজ

সিরাজগঞ্জঃ পৌর শহরে একটি কালী মন্দিরে ৭টি প্রতিমার মাথা ভেঙেছে দূর্বৃত্তরা। সোমবার গভীর রাতে পৌর শহরের চর-রায়পুর হালদারপাড়া শ্রী শ্রী কালীমাতা মন্দিরে প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটে। 

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, সোমবার ভোর ৩টায় পৌর শহরের চর-রায়পুর হালদার পাড়া শ্রী শ্রী কালীমাতা মন্দিরে প্রতিমা ভাংচুর করে দূর্বৃত্তরা। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা মন্দিরে ঢুকে একটি প্রতিমার মাথা বিচ্ছিন্ন করে ও বাকি ৬টি প্রতিমার ঘার মটকিয়ে ভেঙে দেয়। খবর পেয়ে পুলিশ, ডিবি ও সিআইডি ঘটনাস্থল পরিদর্শন করেছে। দ্রুত সময়ে দোষীদের আইনের আওতায় আনা হবে।
 
শ্রী শ্রী কালীমাতা মন্দিরের সাধারণ সম্পাদক রঘুনাথ চন্দ্র হালদার বলেন, সোমবার ভোরে গৌরাঙ্গকুমার শীল প্রনাম করতে মন্দিরের প্রবেশ করলে ভেতর প্রতিমা ভাঙা অবস্থায় পড়ে থাকতে দেখে ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা মন্দিরে ঢুকে একটি প্রতিমার মাথা বিচ্ছিন্ন করেছে। খবরটি পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
 
এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন সিরাজগঞ্জ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার কানু।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে