Agaminews
August

সুশৃঙ্খল ব্যবস্থাপনায় শেষ হলো তালোড়া ইউপি নির্বাচনের ভোটগ্রহন


আগামী নিউজ | মতিউর রহমান, দুপচাঁচিয়া ( বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: জুন ২১, ২০২১, ০৬:০৪ পিএম
সুশৃঙ্খল ব্যবস্থাপনায় শেষ হলো তালোড়া ইউপি নির্বাচনের ভোটগ্রহন

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহন সুশৃঙ্খল ব্যবস্থপনার মধ্য দিয়ে শেষ হয়েছে।

সোমবার (২১ জুন) ওই নির্বাচনের জন্য ৯ টি কেন্দ্রে ভোটগ্রহন  সকাল ৮ টায় শুরু হয়ে তা শেষ হয় বিকাল ৪ টায়। ৯ টি ভোটগ্রহন কেন্দ্রেই সকাল থেকে দুপুর পর্যন্ত একটানা মহিলা ভোটারদের ভিড় দেখা গেছে। দুপুরের পর থেকে কেন্দ্রে আসতে থাকে পুরুষ ভোটাররা।

দুপচাঁচিয়া উপজলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, তালোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে  ৯জন প্রিজাইডিং অফিসার, ৪৬ জন সহকারি প্রিজাইডিং অফিসার এবং ৯২ পোলিং অফিসার নিয়োগকৃত ছিল।

আচরণবিধি প্রতিপালন এবং নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানসহ সার্বিক আইন-শখলা নিয়ন্ত্রনে বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাছিম রেজা, তাসনিমুজ্জামান ও আশরাফুর রহমান সার্বক্ষনিক দ্বায়িত্ব পালন করেছেন।

অপরদিকে দুপচাঁচিয়া  থানা অফিসার ইনচার্জ হাসান আলী আগামী নিউজ কে জানান, তালোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে ওই এলাকায় পুলিশের টহল ছিল জোরদার।

তিনি আরও জানান, প্রতিটি ভোট কেন্দ্রে ১ জন অফিসারসহ ৪ জন পুলিশ এবং ১৭ জন আনসার বাহিনী দ্বায়িত্বরত ছিল। এছাড়াও তিনটি মোবাইল টিম, ১০ জনের স্টাইকিং ফোর্সসহ  একটি টিম কে স্ট্যান্ডবাই ছিল সার্বক্ষণিক।

এদিকে বিজিবির এক প্লাটুন  স্টাইকিং ফোর্স সহ  ডিএডি ফারুকের নেতৃত্বে  র‌্যাব-১২ এর একটি টিম নির্বাচনী এলাকায় দায়িত্ব পালন করেছেন। 

তালোড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনী দৌড়ে অংশগ্রহনকারী  ৪২ জন প্রার্থীর মধ্য ৬ জন চেয়ারম্যান প্রার্থী, ২৭ জন মেম্বার প্রার্থী এবং ৯ জন সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী।