Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরে আজ থেকে কঠোর লকডাউন শুরু, মৃত্যু -২


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ২১, ২০২১, ১১:৩৫ এএম
ফরিদপুরে আজ থেকে কঠোর লকডাউন শুরু, মৃত্যু -২

ফাইল ছবি

ফরিদপুরঃ জেলায় করোনার সংক্রমন বেড়ে যাওয়ায় আজ সোমবার সকাল থেকে এক সপ্তাহের জন্য লকডাউন শুরু হয়েছে। রবিবার সকালে এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ লকডাউনের ঘোষনা দেন জেলা প্রশাসক অতুল সরকার। লকডাউনের মধ্যে শুধুমাত্র কাচাঁ বাজার ও ঔষধের দোকান ছাড়া সব কিছুই বন্ধ রয়েছে। লকডাউনের নির্দেশনা যারা মানবেন না তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। 

এদিকে সকাল থেকে মোড়ে মোড়ে পুলিশের তল্লাশি শুরু হয়েছে। সবাইকে উপযুক্ত কারন ছাড়া শহরে ঢুকতে দেয়া হচ্ছে না। অফিসের গাড়ী ছাড়া কোন গাড়ী শহরে আসতে ও বের হতে দেয়া হচ্ছে না।  

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় গত ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। হাসপাতালে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১২৯জন ভর্তি হয়েছে। 

করোনার সংক্রমনের হার ও মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ায় জেলা করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ কমিটির জরুরী সভায় এ লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়। ফরিদপুর পৌর এলাকা ছাড়াও ভাঙ্গা ও বোয়ালমারী পৌর এলাকায়ও এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষনা করা হয়। জেলা প্রশাসক জানিয়েছেন, প্রথম দফায় এক সপ্তাহের জন্য লকডাউন দেওয়া হয়েছে। পরবর্তীতে সময় আরো বাড়ানো হতে পারে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে