Dr. Neem on Daraz
Victory Day

বাঁশঝাড়ে তরুণীর লাশ: সাবেক স্বামীসহ গ্রেফতার ৩


আগামী নিউজ | হাসান ভূঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: জুন ১৩, ২০২১, ০৩:১১ পিএম
বাঁশঝাড়ে তরুণীর লাশ: সাবেক স্বামীসহ গ্রেফতার ৩

আগামী নিউজ

ঢাকাঃ জেলার সাভারের আশুলিয়ায় একটি বাঁশঝাড়ে থেকে ওড়না পেঁচানো অজ্ঞাত তরুণীর মরদেহ উদ্ধারে ঘটনায় মরদেহের পরিচয় সনাক্ত ও হত্যাকান্ডের সাথে জড়িত মূলহোতা নিহতের সাবেক স্বামী সহ তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) এর একটি আভিযানিক দল।
 
রবিবার (১৩ জুন) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান।
 
এরআগে, শনিবার (১২ জুন) রাতে গাজীপুর জেলার কাশিমপুর থানার মাটি মসজিদ এলাকায় অভিযান চালিয়ে রাসেলের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।
 
আটককৃতরা হলো- মোঃ জুয়েল (৩০), মোঃ রফিক (৫৭) ও মোঃ বাচ্চু মিয়া (২৯)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। এদের মধ্যে মোঃ জুয়েল (৩০) নিহতের সাবেক স্বামী বলে জানা যায়।
 
নিহতের পরিচয় সনাক্ত হয়েছে, সে আশুলিয়ার গোয়াইলবাড়ি কোনাপাড়া এলাকার মজিবর রহমানের মেয়ে লাখি আক্তার (২৯)।
 
র‌্যাব জানায়, এই চাঞ্চল্যকর হত্যাকান্ডের গোয়েন্দা নজরদারীসহ ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। সেই ধারাবাহিকতায় ১২ জুন রাতে র‌্যাব-১ এর একটি বিশেষ আভিযানিক দল কাশিমপুরের মাটি মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে। পরে ওই এলাকার রাসেলের বাড়ি থেকে হত্যাকান্ডের সাথে জড়িত মূলহোতা নিহতের সাবেক স্বামী জুয়েল ও রফিক কে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ি অভিযান চালিয়ে বাচ্চু মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।
 
র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, মূলহোতা জুয়েল একজন মাদকসেবী, সেই সাথে চুরি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত ছিল। সে নিহত লাখি আক্তারের সাবেক স্বামী। সে বিভিন্ন সময় নিহত লাখির উপর শারীরিক নির্যাতন চালাত। পরবর্তীতে বিগত ৪ বছর পূর্বে লাখির সাথে তার তালাক হয়।
 
তালাকের পরেও লাখির বাসায় গিয়ে তাকে পূনরায় স্ত্রী হিসেবে নিতে চায় সে। পরিবারের কেউ তার সাথে পূনরায় বিয়ে দিতে রাজি না হলে সে লাখি আক্তারকে মেরে ফেলার হুমকি দেয়। পরবর্তীতে গত ২ মে সিঙ্গাপুর প্রবাসীর সাথে লাখি আক্তারের বিয়ে হয়। তার বিয়ের কথা জানতে পেয়ে ক্ষিপ্ত হয়ে ২য় স্বামীর সাথে সংসার করতে দিবে না বলে হুমকি দেয়। পরবর্তীতে গত ৮ জুন বাচ্চু মিয়া বিভিন্ন ধরনের প্ররোচনা দিয়ে কৌশলে নিহত লাখি আক্তারকে আশুলিয়ার সুবন্দী এলাকায় জুয়েলের বাড়ির পাশে বাগানের ভিতর নিয়ে যায় এবং পূর্ব পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে তাকে হত্যা করে।
 
এ ব্যাপরে র‌্যাব-১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান আগামী নিউজকে বলেন, গ্রেফতারকৃত আসামীদেরকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
 
প্রসঙ্গত যে, গত বুধবার (৯ জুন) সকাল ১১টার দিকে আশুলিয়ার সুবন্দি এলাকার একটি বাঁশঝাড়ের ভিতর থেকে গলায় ওড়না পেঁচানো অজ্ঞাত তরুণীর (২৫) মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে