Dr. Neem on Daraz
Victory Day

রাজশাহীতে শুক্রবার থেকে সর্বাত্মক লকডাউন


আগামী নিউজ | রাজশাহী প্রতিনিধি: প্রকাশিত: জুন ১০, ২০২১, ১০:২৯ পিএম
রাজশাহীতে শুক্রবার থেকে সর্বাত্মক লকডাউন

ছবিঃ আগামী নিউজ

রাজশাহীঃ রাজশাহীতে আগামীকাল শুক্রবার (১১ জুন) বিকেল ৫টা থেকে আগামী ১৭ জুন মধ্যরাত পর্যন্ত সর্বাত্মক লকডাউন জারি করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন) রাত সাড়ে ৯টায় নগরী সার্কিট হাউজে বিশেষ এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এ সময়ে সবধরনের দোকানপাট, পরিববহন, রিকশা, অটোরিকশা সবকিছু বন্ধ থাকবে বলে নতুন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
সভায় রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, জেলা প্রশাসক আব্দুল জলিলসহ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের শীর্ষ কর্তাব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সভা শেষে লকডাউনের নতুন সিদ্ধান্তের বিষয়ে জেলা প্রশাসক আব্দুল জলিল সাংবাদিকদের বলেন, লকডাউনের সময় সব দোকানপাট ও যানবাহন চলাচল বন্ধ থাকবে। চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ থেকে কোনো যানবাহন রাজশাহীতে প্রবেশ করতে পারবে না। রাজশাহী থেকেও কোনো যানবাহন জেলার বাইরে যাবে না। তবে রোগী ও অন্য জরুরি সেবাদানকারীর ক্ষেত্রে এ নিয়ম প্রযোজ্য হবে না। শুক্রবার বিকেল ৫টা থেকে ১৭ জুন পর্যন্ত রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় কঠোর লকডাউন কার্যকর হবে।


আগামী নিউজ/শরিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে