Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

ঠাকুরগাঁওয়ে একদিনে বছরের সর্বোচ্চ আক্রান্ত


আগামী নিউজ | শামসুল আলম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ১০, ২০২১, ০৬:২৮ পিএম
ঠাকুরগাঁওয়ে একদিনে বছরের সর্বোচ্চ আক্রান্ত

ছবিঃ আগামী নিউজ

ঠাকুরগাঁওঃ জেলায় করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘণ্টায় ৩৯ করোনা রোগী শনাক্ত হয়েছেন। 

বৃহস্পতিবার (১০ মে) সকালে ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেছেন।

ঠাকুরগাঁও সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় ( ১০ মে) সকাল  পর্যন্ত দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, (পিসিআর টেস্ট)  ঠাকুরগাঁও বক্ষব্যাধি ক্লিনিক ও সদর হাসপাতালে ও উপজেলা হাসপাতাল গুলোর এন্টিজেন টেস্টর প্রাপ্ত রিপোর্ট অনুয়ায়ী ঠাকুরগাঁও সদর উপজেলায় ৯ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ১৮ জন,  রানীসংকৈল  উপজেলায় ৪ জন, হরিপুর-০২ জন এবং পীরগঞ্জ ৬ জন আক্রান্ত মোট ১১৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

উল্লেখ্য যে, বালিয়াডাঙ্গী উপজেলা নিবাসী ৫৭ বছর বয়সী (পুরুষ) এবং হরিপুর উপজেলা নিবাসী ৫০ বছর বয়সী (মহিলা) করোনা সংক্রমিত রোগী চিকিৎসাধীন অবস্থায় যথাক্রমে বিএসএমএমইউ ঢাকায় এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, দিনাজপুরে মৃত্যুবরণ করেছেন। তাদের মধ্যে একজন ডায়াবেটিস এবং অন্যজন কিডনি রোগে ভুগছিলেন।

ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার বলেন, জেলায় এখন পর্যন্ত সহ পূর্বের রিপোট ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা এক হাজার ৮৫১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এক হাজার ৫৮৯ জন। করোনায় মারা গেছেন ৪৩ জন। তিনি করোনা থেকে বাঁচার জন্য মাস্ক পরা সহ সকল সাস্থবিধি মেনে চলার আহব্বান জানান।