Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

আশুলিয়ায় ঝুটের গাড়ি ছিনতাইয়ের অভিযোগে আটক ৩


আগামী নিউজ | হাসান ভুঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: জুন ৮, ২০২১, ০৭:৫৮ পিএম
আশুলিয়ায় ঝুটের গাড়ি ছিনতাইয়ের অভিযোগে আটক ৩

ঢাকাঃ জেলার আশুলিয়ায় ঝুট সহ গাড়ি ছিনতাইয়ের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।  মঙ্গলবার (৮ জুন) দুপুরে আটকদেরকে আদালতে প্রেরণ করা হয়। 

এরআগে, সকালে আশুলিয়ার কাঠগড়া দূর্গাপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটকরা হলো- আশুলিয়ার দূর্গাপুর এলাকার কাদের সরকার, জহির ও সাইফুল ইসলাম।

পুলিশ জানায়, আশুলিয়ার আমতলা এলাকায় চেইন এ্যারেলন্স নামের একটি কারখানায় দীর্ঘদিন যাবৎ ঝুটের ব্যবসা করে আসছে একরামুল নামের এক ব্যবসায়ী। ওই গার্মেন্টসের ঝুট ব্যবসা দখল নেওয়ার চেষ্টা করে দূর্গাপুর এলাকার মোহাম্মদ আলী ও কাদের সরকার। পরে গত বৃহস্পতিবার ব্যবসায়ী একরামুল ওই কারখানা থেকে ঝুটের গাড়ি বের করলে ড্রাইভারকে পিটিয়ে আহত করে ঝুট ভর্তি গাড়ি ছিনতাই করেন মোহাম্মদ আলী ও কাদের সরকারের লোকজন। পরে বৃহস্পতিবারেই ব্যবসায়ী একরামুল বাদি হয়ে মোহাম্মদ আলী ও কাদের সরকার সহ ৫-৬জনকে আসামী করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। পরে রাতে আশুলিয়ার জামগড়া এলাকায় অভিযান চালিয়ে ঝুট ভর্তি গাড়িটি উদ্ধার করে পুলিশ। আজ সকালে দূর্গাপুর এলাকায় অভিযান চালিয়ে ঝুটের গাড়ি ছিনতাইয়ের অভিযোগে তিনজনকে আটক করে।  

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, আজ সকালে অভিযান চালিয়ে ঝুট সহ গাড়ি ছিনতাইয়ের মামলায় তিন জনকে আটক করা হয়েছে। আটকদেরকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।