Dr. Neem on Daraz
Victory Day

সড়ক দূর্ঘটনায় রক্তাক্ত ব্যক্তিকে হাসপাতালে নিল পুলিশ


আগামী নিউজ | হাসান ভূঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: জুন ৪, ২০২১, ০৬:৫৪ পিএম
সড়ক দূর্ঘটনায় রক্তাক্ত ব্যক্তিকে হাসপাতালে নিল পুলিশ

ছবি : আগামী নিউজ

ঢাকারঃ আশুলিয়ায় জলিল (৪৫) নামের এক ব্যক্তি সড়ক দূর্ঘটনায় অচেতন হয়ে রক্তাক্ত অবস্থায় সড়কের পাশে পড়ে ছিলো। এ সময় তার পাশ দিয়ে অনেক পথচারী আসা-যাওয়া করলেও উদ্ধারে কেউ এগিয়ে আসেনি। পরে খবর পেয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে ভর্তি করে।

শুক্রবার (৪জুন) দুপুর ১২টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের মরাগাং বেড়িবাঁধ এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। 

এরআগে, বৃহস্পতিবার (৩জুন) রাতের কোনো এক সময় সে সড়ক দূর্ঘটনায় আহত হয়।

পুলিশ জানায়, আশুলিয়ার মরাগাং বেড়িবাঁধ এলাকায় বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের পাশে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে পুলিশে খবর দেয় এক ব্যাক্তি। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়। সে খানে তার চিকিৎসা চলছে। সে রাতের কোনো এক সময় সড়ক দূর্ঘটনায় আহতে হয়ে অচেতন অবস্থায় সেখানে পড়ে ছিলো বলে জানায় স্থানীয়রা। সে তার নাম ছাড়া কিছু বলতে পারে  না।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির আগামী নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিজস্ব অর্থায়নে তার জন্য ওষুধ কিনে দিয়েছি। তার চিকিৎসা সেবা চলছে। সেই সাথে তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে