Dr. Neem on Daraz
Victory Day

নোয়াখালীতে ঘুষ গ্রহণের অভিযোগে এসআই প্রত্যাহার


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: মে ৬, ২০২১, ০৭:৫১ পিএম
নোয়াখালীতে ঘুষ গ্রহণের অভিযোগে এসআই প্রত্যাহার

ছবি: আগামী নিউজ

নোয়াখালীঃ জেলার সোনাইমুড়ী থানার  উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিমকে ঘুষ গ্রহণের অভিযোগে থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) দুপুর ১টার দিকে নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, অভিযুক্ত এসআই মো.রেজাউল করিমের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে তাকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে এবং এ বিষয়ে তদন্ত চলছে। তাই তাকে নোয়াখালী পুলিশের লাইন্সে সংযুক্ত করা হয়েছে। 
এর আগে, গত মঙ্গলবার রাতে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেনের নির্দেশে অভিযুক্ত রেজাউল হোসেনকে প্রত্যাহার করা হয়।

স্থানীয়দের অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে এসআই রেজাউল বেগমগঞ্জের চৌমুহনী শহরের একজন পল্লী বিদ্যুৎ ডিলারের একটি মালবাহী ট্রাক আটক করে। গাড়িতে থাকা মালামাল গুলো অবৈধ বলে ৫ লক্ষ টাকা ঘুষ দাবি করে সে।  এক পর্যায়ে ডিলারের কাছ থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকা ঘুষ আদায় করে। তারপরে সে ওই ডিলারের কাছ থেকে আরো টাকা আদায়ের পায়তারা করে।  ডিলার ঘুষের টাকা দেওয়ার সাথে সাথে বিষয়টি নোয়াখালীর পুলিশ সুপারকে অবহিত করে । 

ভুক্তভোগী পুলিশ সুপারকে জানান কিছুক্ষণের মধ্যে অভিযুক্ত এসআইয়ের অফিসের ডয়ার তল্লাশি করলে তাদের দেওয়া ঘুষের টাকা পাওয়া যাবে। পরে পুলিশ সুপারের নির্দেশে নোয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার ( সোনাইমুড়ী সার্কেল) সাইফুল ইসলাম সোনাইমুড়ী থানায় এসে এসআই রেজাউলের টেবিলের ড্রয়ার খুলে ঘুষের টাকা পেয়ে ওই টাকা জব্দ করে। এ সময় তিনি পুরো ঘটনা ভিডিও ধারণ করে নেন। এ সময় রেজাউল কোন সন্তোষজনক উত্তর দিতে পারেনি।    

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে