Dr. Neem on Daraz
Victory Day

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক দুর্ঘটনায় ২জন নিহত


আগামী নিউজ | মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রকাশিত: মে ৬, ২০২১, ১১:১১ এএম
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক দুর্ঘটনায় ২জন নিহত

ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ঢাকা-সিলেট মহাসড়ককের পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে।

এ দুর্ঘটনায় পৃথক পৃথক স্থানে আরও ৭ আহত হয়েছে। আহতদে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৫ মে) দুপুর ২টার দিকে উপজেলার ইসলামপুর ঢাকা-সিলেট মহাসড়ককে ও চান্দুরা বাজার এলাকায় দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত ২জন হলেন- বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের মধ্যপাড়ার এলাকার মোশাররফ চৌধুরীর ছেলে সেলিম চৌধুরী (৪৫) ও একই ইউনিয়নের জালালপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে মাসুক মিয়া (৩০)।।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ঢাকা- সিলেট মহাসড়কের ইসলামপুর ব্রীজ এলাকায় ব্যাটারি চালিত সিএনজিকে পাথরবোঝাই একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে একজন যাত্রী নিহত হন।

অপরদিকে বিকেলে চান্দুরা বাজারের মসজিদের পাশে বিশ্বরোড অভিমুখী ট্রাক্ট্ররের সাথে বিপরীত দিক থেকে আসা অন্য একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে ঘটনাস্থলেই বিশ্বরোড অভিমুখী ট্রাক্ট্ররের চালক নিহত হয়।

এব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিজয়নগরে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে৷ আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  ঘাতক ট্রাকটি আটক ও সিএনজি অটোরিক্সা ও দুইটি ট্রাক্টর উদ্ধার করা হয়েছে। নিহত দুইজনের লাশই বিনা ময়নাতদন্তে পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে