Dr. Neem on Daraz
Victory Day

ঠাকুরগাঁওয়ে দুঃস্থদের আর্থিক সহায়তা প্রদান


আগামী নিউজ | শামসুল আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২১, ০৮:৩১ পিএম
ঠাকুরগাঁওয়ে দুঃস্থদের আর্থিক সহায়তা প্রদান

ছবি: আগামী নিউজ

ঠাকুরগাঁও: সদর উপজেলার আকচা ইউনিয়নের ইউনিয়ন পরিষদ ভবনে ঐ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক আয়োজিত ভিজিডি বিতরণ অনুষ্ঠানে ভিজিডি কার্যক্রমের উদ্বোধন করেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। 

এ সময় জন প্রতি দুঃস্থদের নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়।

মঙ্গলবার (৪ মে) দুপুরে  উক্ত ভিজিডি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকচা ইউনিয়নের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সচিব ও ট্যাগ অফিসার এবং উপজেলা সমবায় অফিসার উপস্থিত ছিলেন। 

জানা যায়, সদর উপজেলার ২১টি ইউনিয়নে মোট ৩২৪৯৫টি পরিবারকে ভিজিডি প্রদান করা হবে। 

এছাড়া কোভিড ১৯ নিয়ন্ত্রণে লক ডাউনের ১৬তম দিনে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের খোচাবাড়ী এলাকায় দিনাজপুর থেকে আগত একটি গণপরিবহন দিনাজপুর থেকে ঠাকুরগাঁও যাত্রী নিয়ে আসার সময় সদর থানার পুলিশ ফোর্স বাসটি আটক করে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনকে জানালে তিনি সেখানে উপস্থিত হয়ে পরিবহনের ড্রাইভার দিনাজপুর নিবাসী মোঃ শহিদুল ইসলাম (৩৫)কে জিজ্ঞেস করলে সে তার অপরাধ স্বীকার করলে তাকে সরকারি নির্দেশনা অমান্য করে গণ পরিবহন চালু কারার দায়ে ৫ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে