Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

গজারিয়ায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান


আগামী নিউজ | রক্তিম মল্লিক দোলন,মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২১, ০৮:১৪ পিএম
গজারিয়ায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান

ছবি: আগামী নিউজ

মুন্সীগঞ্জঃ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ অসহায় দুঃস্থ ও কর্মহীন মানুষদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা  প্রদান কর্মসূচী-২০২১ এর অংশ হিসাবে মঙ্গলবার (৪ মে) জেলার গজারিয়া উপজেলার ভবেরচর ও বাউশিয়াসহ প্রতিটি  ইউনিয়নের অসহায় দুঃস্থ ও কর্মহীন মানুষদের মাঝে  নগদ অর্থ প্রদান করা হয়। এসময় প্রত্যেককে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়।

উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আমিরুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী,উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান খান(নেকী) এবংউপজেলা মহিলা ভাইস  চেয়ারম্যান খাদিজা আক্তার আখি। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক দুইবারের উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোঁতা,ঢাকা মেডিক্যাল কলেজের রক্ত সঞ্চালন বিভাগের প্রধান অধ্যাপক ডাঃ মাজহারূল হক তপন।

ভবেরচর  ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ইঞ্জিঃ সাহিদ মোঃ লিটন,বাউশিয়া ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান এবং হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠুসহ সব ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ নিজ নিজ  ইউনিয়নের কর্মসূচীতে সভাপতিত্ব করেন।   

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য  অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই দুঃসময়ে সবসময় আপনাদের পাশে আছে,আমরা নেতা-কর্মীরা নেত্রীর নির্দেশনা অনুযায়ী জনগনের জন্য কাজ করে যাচ্ছি। এই মহামারীর সময়ে কেউ ধৈর্যহারা হবেন না বরং পরম করুণাময় সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করুন যাতে আমরা অতি শীঘ্রই এই মহামারী থেকে মুক্তি লাভ করতে পারি। 

এ সময় তিনি সবাইকে মাস্ক পড়তে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেন।

আগামীনিউজ/নাহিদ