Dr. Neem on Daraz
Victory Day

কলাপাড়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ২৫


আগামী নিউজ | রাসেল কবির মুরাদ, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি  প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ১০:০৩ পিএম
কলাপাড়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ২৫

ছবি: আগামী নিউজ

পটুয়াখালী: জেলার  কলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে সৃষ্ট রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত: ২৫ জন আহত হয়েছে। 

সোমবার (১২ এপ্রিল) বিকেলে বন্দোবস্ত পাওয়া জমির বিরোধকে কেন্দ্র বালিয়াতলী ইউনিয়নের চর দিঘর গ্রামে প্রায় ঘন্টাব্যাপী এই সংঘর্ষ হয়। 

আহতদের মধ্যে নাজিম, নুরুআলম, সোহাগ, মহিবুল্লাহ, নাসির, তাওসিন, হাবলু, রাজিব, বয়েজিদ, তাহসিন, জিদান, সুমনসহ ১৫ জনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় নুরুল আলম, মোঃ নাজিম ও মোঃ সোহাগকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, স্থানীয় বাসিন্দা বায়েজীদ দফাদার গ্রুপের সঙ্গে নুরুল আলম ভূঁইয়াদের বিরোধের জের ধরে এ রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটে।

অন্যদিকে সোমবার বিকেলে চকামইয়া ইউনিয়নের শান্তিপুর গ্রামে ছেলেবউ নাজনিন বেগম ও শ্বশুর মেরাজ মৃধাকে বেধড়ক মারধর করা হয়েছে। একই গ্রামের দেলোয়ার মৃধার নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে। গৃহবধূ ও শ্বশুরকে শঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আগামীনিউজ/নাহিদ
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে