Dr. Neem on Daraz
Victory Day

আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা


আগামী নিউজ | জিললুর রহমান,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি  প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৭:৫৫ পিএম
আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

বগুড়া: জেলার আদমদীঘিতে শ্বাশুড়ির সাথে কথা কাটাকাটি হওয়ায় তহমিনা খাতুন (২৬) নামের এক গৃহবধূ বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় সোমবার (১২ এপ্রিল) সকালে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তহমিনা উপজেলার নশরতপুর ইউপির ডুমরীগ্রামের বাসিন্দা ও মালেয়শিয়া প্রবাসী জালাল উদ্দিনের স্ত্রী। 

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানাযায়, প্রায় চার বছর আগে জালাল উদ্দিন তার স্ত্রী তহমিনা খাতুনকে উপজেলার ডুমরীগ্রামে তার মায়ের কাছে রেখে মালেয়শিয়া চলে যান। এরপর থেকে নানা বিষয় নিয়ে প্রায় শ্বাশুড়ির সাথে তহমিনার ঝগড়া বিবাদ লেগেই থাকতো। 

এক পর্যায়ে রবিবার বিকেলে তহমিনা বাজার থেকে বাড়ি ফিরতে দেরি হওয়ায় শ্বাশুড়ির সাথে কথা কাটাকাটি হয়। এরপর সন্ধ্যায় শ্বাশুড়ির ওপর অভিমানে তহমিনা বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পরলে প্রথমে আদমদীঘি স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে