Dr. Neem on Daraz
Victory Day

ব্রাহ্মণবাড়িয়ায় কৃষকদের মাঝে যন্ত্র ও কৃষি উপকরণ বিতরণ


আগামী নিউজ | আজহারউদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৬:৪৮ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় কৃষকদের মাঝে যন্ত্র ও কৃষি উপকরণ বিতরণ

ছবিঃ আগামী নিউজ

ব্রাহ্মণবাড়িয়াঃ কৃষকদের মাঝে কম্বাইন্ড হারভেস্টর ও কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) সকালে সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের উন্নয়ন সহায়তা (ভর্তুকি) কার্যক্রমের আওতায় এই উপকরণ বিতরণ করা হয়। 
 
এ উপলক্ষে সদর উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী। 
 
এতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন, শামীমা আক্তার, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মুন্সী তোফায়েল হোসেন। 
 
উল্লেখ্য, এই প্রকল্পের আওতায় ৫ টি হারভেস্টর মেশিন ৫০ পার্সেন্ট ভর্তুকিতে ৫ জন কৃষককে দেয়া হয়। 
 
এছাড়াও ২ হাজার কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়। পরে স্থানীয় শিল্পীবৃন্দ ও প্রতিবন্ধী শিশুদের মাঝে আর্থিক প্রণোদনা প্রদান করা হয়। এর আগে সংসদ সদস্য মাহে রমজান ও করোনা পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয় কন্দ্রের উদ্বোধন করেন। জেলা প্রাণিসম্পদ দপ্তর ও জেলা প্রশাসন এই কর্মসূচী বাস্তবায়ন করছে।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে