Dr. Neem on Daraz
Victory Day

সুবর্ণচরে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল,নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৬:১৬ পিএম
সুবর্ণচরে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

ছবি: আগামী নিউজ

নোয়াখালী: জেলার সুবর্ণচরে “কৃষিই সমৃদ্ধি” এই স্লোগানকে সামনে রেখে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সারসহ অন্যান্য কৃষি উপকরণ বিতরণ করে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। 
সোমবার (১২ এপ্রিল) সকাল ১০টার দিকে সুবর্ণচর উপজেলার কৃষক প্রশিক্ষণ হল রুমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার এ এস এম ইবনুল হাসান ইভেনের সভাপতিত্বে ও উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার কামাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনম খায়রুল আনম চৌধুরী সেলিম। 

তিনি বলেন,পৃথিবীর সবচাইতে গুরুত্বপূর্ণ মানুষ হলেন কৃষক। কৃষক না থাকলে সারা পৃথিবী অচল। তিনি উপস্থিত কৃষকদের বিভিন্ন পরামর্শ ও উৎসাহমূলক বক্তব্য প্রদান করেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো: হারুন অর রশিদ, প্রাণি সম্পদ অফিসার তাছলিমা ফেরদৌসি, চর ওয়াপদা ইউনিয়ন চেয়ারম্যান মনির আহাম্মদ, উপ সহকারী কৃষি কর্মকর্তা মো: আবদুল আজিজ প্রমুখ। 

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হারুন অর রশিদ জানান, এই উপজেলায় ১ হাজার কৃষকদের মাঝে ক্রমান্বয়ে বীজ,সার ও কৃষি উপকরণ বিতরণ করা হবে।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে