Dr. Neem on Daraz
Victory Day

কুষ্টিয়ায় মামুনুল হককে নিয়ে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৫:৫১ পিএম
কুষ্টিয়ায় মামুনুল হককে নিয়ে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫

ফাইল ফটো

কুষ্টিয়াঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্টে হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে কমেন্ট করাকে কেন্দ্র করে কুষ্টিয়ায় আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন।

সোমবার (১২ এপ্রিল) সকালে জেলার জিয়ারখি ইউনিয়নের জিয়ারখি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, জিয়ারখি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ও সাবেক সভাপতি আহসান সরদারের মধ্যে দীর্ঘ দিনের বিরোধ চলছিল। এরই মধ্যে হেফাজত নেতা মামুনুল হককের বিরুদ্ধে ফেসবুকে একটি পোস্ট দেন আজিজুল হকের সমর্থক জিয়ারখি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলাম। প্রতিপক্ষ আহসান সরদারের কয়েকজন ওই পোস্টে মামুনুল হকের পক্ষ নিয়ে কমেন্ট করেন। তারা শরীফুলকে নরেন্দ্র মোদীর সন্তান বলে ফেসবুকে মন্তব্য করেন। এই জের ধরে সকালে দেশীয় অস্ত্র, লাটি নিয়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন। সেইসঙ্গে বেশ কিছু বাড়ি-ঘর ভাঙচুর করা হয়। এদের মধ্যে সাইদুল (৪০) নামে এক জনকে গুরুতর অবস্থায় ঢাকায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর জানান, হামলার ঘটনায় উভয়পক্ষের পক্ষ থেকে থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা রয়েছে। এছাড়া পুলিশ দুই মামলায় সাত জনকে গ্রেফতার করেছে।  

আজিজুল হক ও আহসান সরদারের মধ্যে প্রকাশে বিরোধের জের ধরে ইতোপূর্বে এ ধরনের হামলা, বাড়ি-ঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের দাবি।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে