Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

গৌরীপুরে গভীর রাতে ২ টি মোটরসাইকেল চুরি


আগামী নিউজ | হলি সিয়াম শ্রাবণ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০২:৪৯ পিএম
গৌরীপুরে গভীর রাতে ২ টি মোটরসাইকেল চুরি

ছবিঃ সংগৃহীত

ময়মনসিংহঃ জেলার গৌরীপুর পৌর শহরে রবিবার (১১ এপ্রিল) দিবাগত রাতে পৌর শহরে পূর্ব দাপুনিয়া এলাকায় বাসা থেকে ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান ও তাঁর মেয়ের জামাই উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানার দুটি মোটর সাইকেল সিনেমার স্টাইলে চুরি হয়।

এর আগে পৌর শহরে আরও কয়েকজনের মোটর সাইকেল বাসা থেকে চুরির ঘটনা ঘটেছে। এদিকে একের পর এক মোটর সাইকেল চুরির ঘটনায় মানুষের মাঝে বর্তমানে চোর আতংক বিরাজ করছে।

উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সাহেল রানা জানান, ঘটনার দিন রাতে প্রতিদিনের মত তাঁর শ^শুড়ের বাসায় গ্যারেজে রাখা ছিল তাঁদের পালসার ও ডিসকভার দুটি মোটর সাইকেল। গভীর রাতে চোর বাসার ছাদ বেয়ে ঘরে প্রবেশ করে ভেতর থেকে দরজা খুলে মোটর সাইকেল দুটি নিয়ে যায়।
 
তিনি আরো বলেন, ঘরে সি.সি ক্যামেরায় দেখা গেছে চোর ঘরে প্রবেশ করার সময় মুখোশ পড়া ছিল। প্রবেশের পর ঘরের লাইট বন্ধ করে দেয়ায় অন্ধকারে সিসি ক্যামেরার ফুটেজে চোর শনাক্ত করা যায়নি।
 
এছাড়াও গৌরীপুর পৌর শহরে গত এক সপ্তাহে পশ্চিম ভালুকায় তোফায়েল আহম্মদ, মোঃ শাহজাহান মিয়ার ছেলে শিশির ও লামাপাড়ার সোহাগ মিয়ার মোটর সাইকেল চুরি হয়েছে। অতি সম্প্রতি উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন দুলাল, ছয়গন্ডা এলাকায় মুজিবুর রহমান ও পূর্ব দাপুনিয়া এলাকায় মিথুন নামে এক ব্যক্তির বাসা থেকে মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে।
 
এদিকে পর পর মোটর সাইকেল চুরির ঘটনায় বর্তমানে পৌর শহরে মোটর সাইকেল আরোহীদের মাঝেও চোর আতংক বিরাজ করছে।
 
গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, মোটরসাইকেল চোর চক্রটিকে শনাক্ত ও আটকের জোর তৎপরতা চালাচ্ছেন পুলিশ।
 
আগামীনিউজ/এএস