Agaminews
Bangla Noboborsho
Dr. Neem Hakim

ছেলের খুনের বিচার চেয়ে কাঁদলেন মা-বাবা


আগামী নিউজ | বিল্লাল হোসেন,যশোর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৪, ২০২১, ০৭:৫১ পিএম
ছেলের খুনের বিচার চেয়ে কাঁদলেন মা-বাবা

ছবি: আগামী নিউজ

যশোর:  বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সাবেক উপাচার্য ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. আব্দুস সাত্তার দম্পতি ছেলের খুনের বিচার চেয়ে কাঁদলেন । 

রোববার (৪ এপ্রিল) বিকেলে  প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে এসে তারা হাউমাউ করে কেঁদে ফেলেন। 

সংবাদ সম্মেলনে আবীরের মা সহকারী অধ্যাপক নাসিমা আক্তার জুঁই বলেন, ২৩ নভেম্বর রাতে যশোর থেকে তিনি ও আবীর ঢাকায় যান। ২৪ নভেম্বর সন্ধ্যায় ফোন পেয়ে আবীর ঢাকার ভাড়াবাসা থেকে বাইরে যায়। ওই রাতে ফোনে ছেলে অসুস্থ শুনে হাসপাতালে গিয়ে দেখেন আবীরের লাশ। হাতির ঝিলের এক নম্বর ব্রিজের নিচ থেকে ছেলের মৃতদেহটি  উদ্ধার হয়। জুঁইয়ের দাবি তার দেবর ফজলুর রহমানের ছেলে ফয়সাল আহমেদ নয়ন ও নয়নের ভগ্নিপতি আবু মুরাদ  আবীরকে ডেকে নিয়ে হাতির ঝিলে ফেলে হত্যা করেছে।  

অধ্যাপক ড. আব্দুস সাত্তার বলেন, আবীরের মৃত্যুর পর হাতির ঝিল থানায় পুলিশ একটি অপমৃত্যু মামলা করে। পরে তারা আবীরকে হত্যা করা হয়েছে উল্লেখ করে নয়ন ও মুরাদকে আসামি করে আদালতে মামলা করেছেন। কিন্তু মামলার তেমন অগ্রগতি নেই।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জাসদের কেন্দ্রীয় কার্যকরি সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল আলম, নাগরিক আন্দোলন যশোরের আহ্বায়ক মাস্টার নূর জালাল, সমন্বয়ক মাসুদুজ্জামান মিঠু প্রমুখ।

আগামীনিউজ/মালেক