Dr. Neem on Daraz
Victory Day

কৃষকের চোখের সামনে ২ একর জমির আখ পুড়ে ছাই 


আগামী নিউজ | হুমায়ুন কবির,  কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ প্রকাশিত: মার্চ ৮, ২০২১, ০৭:৩৪ পিএম
কৃষকের চোখের সামনে ২ একর জমির আখ পুড়ে ছাই 

ছবি: আগামী নিউজ

কুষ্টিয়া: জেলার কুমারখালী উপজেলার জগন্নাথপুর  ইউনিয়নের হাসিমপুর গ্ৰামের কৃষক সাহেব আলী (৫০) এর দুই একর জমির আখ পুড়ে ছাই হয়ে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।

গত শনিবার (৬ মার্চ) কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চরভবানীপুর মাঠ এই অগ্নিকান্ড ঘটে।  আখ চাষি সাহেব আলী জানান, গত শনিবার সন্ধ্যা ৬ টার দিকে মাঠের কাজ করে বাড়িতে যাই। কিছুক্ষণ পরে মাঠে আগুন দেখতে পাই। এরপর আমি মাঠে এসে দেখি আমার  আখ ক্ষেতে আগুন লেগেছে। আগুন দেখে আমি  জ্ঞান হারিয়ে ফেলি। পরে আমাকে কুমারখালী হাসপাতালে নেওয়া হয়। 

সাহেব আলী  অশ্রুসিক্ত চোখে বলেন, আমি দুই লাখ টাকা ধার করে আখ চাষ করেছিলাম। এখন কি করে এই টাকা শোধ করবো? আমার কোন শত্রু নেই, এমন ক্ষতি যেনো কোন কৃষকের না হয়।

এ বিষয়ে কুমারখালী উপজেলা কৃষি অফিসার দেবাশীষ কুমার দাস জানান, আমি এখনো  অগ্নিকাণ্ডে ক্ষতির কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান আগামীনিউজকে জানান, এই ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে