Dr. Neem on Daraz
Victory Day

শার্শায় এক লাখ পবিত্র কোরআন শরীফ বিতরণের উদ্বোধন


আগামী নিউজ | মোঃ মনির হোসেন, বেনাপোল প্রতিনিধি : প্রকাশিত: মার্চ ৮, ২০২১, ০৬:৪৭ পিএম
শার্শায় এক লাখ পবিত্র কোরআন শরীফ বিতরণের উদ্বোধন

ছবি: আগামী নিউজ

যশোর: বিশ্বব্যাপী করোনাভাইরাস রোগমুক্তি কামনায় এক লাখ পবিত্র কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করলেন শার্শার কৃতি সন্তান উদ্ভাবক মিজানুর রহমান। কোরআন প্রতিযোগিতায় খুলনা বিভাগীয় চাম্পিয়ন ১২ বছর বয়সী হাফেজ মোঃ মাহফুজুর রহমান ফিতা কেটে পবিত্র আল কোরআন  বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। পর্যায়ক্রমে অনুষ্ঠানের মাধ্যমে এক লাখ কোরআন শরীফ বিতরণ করা হবে বলে জানান উদ্ভাবক মিজানুর রহমান।

সোমবার (৮ মার্চ) দুপুরে নাভারণ হক কমিউনিটি সেন্টারে কোরআন বিতরণ অনুষ্ঠানে শার্শা উপজেলার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানা থেকে দুইজন করে ছাত্র-ছাত্রীদের মধ্যে কোরআন প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিজয়ী সকলকে পবিত্র কোরআন শরিফ ও ক্রেষ্ট দেওয়া হয়। এসময় মাদ্রাসার শিক্ষকদের হাতে কোরআন শরিফ, বই, খাতা, কলম পেন্সিল তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে এক প্রতিবন্ধী ছেলেকেও একটি হুইল চেয়ার প্রদান করা হয়।

কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের কৃতি সন্তান বিভাগীয় চাম্পিয়ন হাফেজ মাহফুজুর রহমান। 

মাত্র ১২ বছর বয়সে এমন একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে পেরে দেশ ও জনগণের কাছে দোয়া কামনা করেন এই শিশু হাফেজ মাহফুজুর রহমান। ১২ বছর বয়সী হাফেজ মাহফুজুর রহমান কোরআন প্রতিযোগীতায় খুলনা বিভাগীয় চাম্পিয়ন হওয়ায় তাকেও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে ঝিকরগাছা দারুল উলুম মাদরাসার সিনিয়র সহকারী শিক্ষক আশরাফুজ্জামান বাবু, যশোর প্রথম আলো বন্ধু সভার মোয়াজ্জেম হোসেন, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও সমাজ সেবক ডা: বিল্লাল হোসেন, তরুন সমাজ সেবক আলমগীর হোসেনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে