Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

শ্রীপুরে চার ছিনতাইকারী আটক


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজীপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৫, ২০২১, ০৬:১০ পিএম
শ্রীপুরে চার ছিনতাইকারী আটক

আগামী নিউজ

গাজীপুরঃ জেলার  শ্রীপুর থেকে ৪ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু, একটি সাধারণ চাকু, একটি কাচি ও দুইটি ছিনতাইকৃত মুঠোফোন উদ্ধার করার হয়।

বৃহস্পতিবার (৪ মার্চ) সন্ধ্যায় শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তা থেকে তাদের আটক করা হয়। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো ময়মনসিংহের ত্রিশাল উপজেলার পোরাবাড়ী গ্রামের কামাল হোসেনের ছেলে শরীফ (৩০), পাশের গফরগাঁও উপজেলার চর সোসনন্দ গ্রামের নুরুল ইসলামের ছেলে নাজমুল (২৫), ঈশ^রগঞ্জ উপজেলার পিতাম্বর গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে হোসেন আলী (২৫) এবং গাজীপুরের শ্রীপুর উপজেলার ইয়াছিনের ছেলে নুরুন্নবী (২০)। তারা শ্রীপুর ও গাজীপুর সদর উপজেলার বিভিন্ন্ বাসায় ভাড়া থেকে ছিনতাই করতো।  

র‌্যাব কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যমকে জানান, গোপন সংবাদে জানতে পারেন মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে ৪ ছিনতাইকানী অবস্থান করছে। পরে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে মহাসড়কের পাশে তৌফিকুল ইসলামের ফলের দোকানের সামনে চার ছিনতাইকারীকে আটক করে।

তারা সঙ্গবদ্ধ ছিনতাইকরাী চক্রের সক্রিয় সদস্য। জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে তারা পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন যাবত গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাস যাত্রী, এবং মোটরসাইকেল চালকদের আটকের পর মারধর করে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা, স্বর্ণালংকার, মুঠোফোন ছিনতাই করে আসছে।

 আগামীনিউজ/এএস