Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরে পৌর মেয়রের স্ত্রীসহ নিহত-৩


আগামী নিউজ | সুমন ইসলাম,ফরিদপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৪, ২০২১, ১০:৩৭ এএম
ফরিদপুরে পৌর মেয়রের স্ত্রীসহ নিহত-৩

ছবি: সংগৃহীত

ফরিদপুরঃ জেলার ভাঙ্গা-গোপালগঞ্জ বিশ্বরোডের নগরকান্দা উপজেলার কালিয়ামোড় এলাকায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে ঘটনাস্থলেই ফরিদপুরের নগরকান্দার নব নির্বাচিত পৌর মেয়র নিমাই সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার সহ দুইজন নিহত হয়েছে এবং ভাঙ্গা হাসপাতালে আরো এক জন মারা গেছে।

স্থানীয়রা জানান, পারিবারিক কাজে ভাঙ্গায় যান মেয়র নিমাই চন্দ্র সরকার। সেখান থেকে পরিবার নিয়ে মাইক্রোবাসে করে ফিরছিলেন। পথে রাত সাড়ে ৮টার দিকে নগরকান্দার কাইলার মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয় মাইক্রোবাসটির। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

তারা আরও জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই মেয়রের স্ত্রী ও সঙ্গী মারা যান। আহত অবস্থায় ছেলেকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় আহত হয়েছে পৌর মেয়র নিমাই সরকার সহ আরো ৬ জন। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও ভাঙ্গা হাইওয়ে পুলিশ উদ্ধার কাজ চালায়। নিহত অপরজন হলেন পৌর মেয়রের বন্ধু কামাল মাতুব্বর। এদিকে মূমর্ষ অবস্থায় পৌরমেয়রসহ ৬ জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। 

নগরকান্দা থানার ওসি সেলিম রেজা জানান, ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে  হাসপাতালে পাঠানো হয়েছে। 

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে