Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

ধুনট আ‍‍`লীগের ৪ নেতা বহিষ্কার: প্রতিবাদে বিক্ষোভ


আগামী নিউজ | নাহিদ আল মালেক, জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১, ২০২১, ০৬:৩৩ পিএম
ধুনট আ‍‍`লীগের ৪ নেতা বহিষ্কার:  প্রতিবাদে বিক্ষোভ

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলার ধুনটে আওয়ামী লীগের চার নেতাকে বহিষ্কারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ সোমবার (০১ মার্চ) দুপুর ১টার দিকে ধুনট শহরের ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম  সোবহান।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম রেজা, শফিকুল ইসলাম, আসিফ ইকবাল সনি, সাবেক যুগ্ম সম্পাদক মহসিন আলম, দফতর সম্পাদক আফছার আলী, আ.লীগ নেতা শফিকুল ইসলাম চাঁন, ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম, জুলফিকার আলী ভুট্টো, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু, সহ সভাপতি আলিম আল রাজী বুলেট, যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা, যুগ্ম সম্পাদক শাহীন আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম পিন্টু সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, সম্প্রতি ধুনট উপজেলা আওয়ামী লীগের যে চার নেতাকে বহিষ্কার করা হয়েছে তা প্রত্যাহার না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

আগামীনিউজ/এএইচ