Dr. Neem on Daraz
Victory Day

রাজবাড়ী‌তে অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু


আগামী নিউজ | চঞ্চল সরদার, রাজবাড়ী জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০১:৫৫ পিএম
রাজবাড়ী‌তে অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু

ফাইল ফটো

রাজবাড়ী‌ঃ  অটোরিকশা চাপায় রুহুল আ‌মিন (৬) নামের এক শিশুর মৃত্যু হয়ে‌ছে।

রোববার (২৮ ডিসেম্বর) সকালে রাজবাড়ীর পৌরসভার নুরপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশু রুহুল আ‌মিন নুরপুর  এলাকার আজিজুর রহমা‌নের পুত্র।

নিহত শিশুর মামা আসলাম উ‌দ্দিন আগামী নিউজকে ব‌লেন, রুহুল আ‌মিন শিশু শ্রেণী‌তে পড়া‌লেখা ক‌রে। সে প্রাই‌ভেট প‌ড়ে রাস্তার এক পাশ দি‌য়ে হে‌টে বা‌ড়ি‌তে আস‌ছি‌লো। এসময় বে‌পোরোয়া এক‌টি অটোরিকশা শিশুটিকে পেছন থেকে চাপা দিলে সে পাকা  রাস্তায় পড়ে মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় রুহুল‌কে উদ্ধার করে সদর হাসপাতা‌লে নিয়ে যাওয়ার সময় সে মারা যায়।

রাজবাড়ী সদর হাসপাতা‌লের জরুরী বিভা‌গের কর্তব‌্যরত চি‌কিৎসক ডঃ এস. এম শাহাদত মিরাজ  আগামী নিউজকে ব‌লেন, শিশু‌টি‌কে হাসপাত‌লের আনার আ‌গেই মারা গে‌ছে। তার মাথায় প্রচন্ড আঘা‌তের কার‌ণে মৃত‌্যু হ‌য়ে‌ছে ব‌লে আমরা প্রাথ‌মিক ভা‌বে ধারণা কর‌ছি।

রাজবাড়ী থানার ও‌সি স্বপন কুমার মজুমদার আগামী নিউজকে ব‌লেন, অ‌টোরিকশা চাপায় শিশু নিহ‌তের ঘটনায় আমরা অটোরিকশা ও চালককে আটক করা হ‌য়ে‌ছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে