Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৪


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০২:০৬ পিএম
বগুড়ায় ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৪

ফাইল ফটো

বগুড়াঃ শেরপুরে যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ২২০ বোতল ফেন্সিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে তাদের ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের গাড়ই বাসষ্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার মুদিপুর গ্রামের আবুল কালাম আজাদের স্ত্রী মোছা. কোহিনুর বেগম (৪২), সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার হায়দারপুর গ্রামের নেজাবত হোসেনের ছেলে মো. আল আমিন (৪৪), দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার হরেকৃষ্টপুর গ্রামের মৃত মহসিন আলীর ছেলে শামীম (৩৮), এবং দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার অদুরকোর্ট গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে জিলহজ্ব আলী (২২)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার পরিদর্শক জাকির হোসেন জানান, বুধবার বিকালে ঢাকাগামী এসআই পরিবহনের বাস (ঢাকা মেট্রো ব ১১-৪৪৪২) তল্লাশী করে ওই চার যাত্রীর হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগ থেকে সর্বমোট ২২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, অবৈধ মাদকদ্রব্য কোডিন মিশ্রিত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ ও বহনের অভিযোগে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৪ (খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে