Agaminews
 অমর একুশে
Dr. Neem Hakim

জামালগঞ্জে কৃষকের খুনীদের গ্রেপ্তার ও ফাসির দাবী


আগামী নিউজ | হাসান আলী, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৩:৫১ পিএম
জামালগঞ্জে কৃষকের খুনীদের গ্রেপ্তার ও ফাসির দাবী

আগামী নিউজ

সুনামগঞ্জঃ বাচ্চাদের ব্যাডমিন্টন  খেলা ও বিদ্যুৎ বিলের ৫০ টাকা পাওনা নিয়ে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার ইউনিয়নের পলক(শান্তিপুর) গ্রামের নিরীহ কৃষক আবুল কাশেমকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা ও তার পরিবারের আরো ৭জনকে কুপিয়ে আহত করার ঘটনায় গ্রেপ্তারকৃত ৫জনসহ বাকি আসামীদের গ্রেপ্তার করে ফাসিঁর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারী) সকাল ১১টায় উপজেলার সাচনাবাজার ইউনিয়নবাসীর আয়োজনে বিভিন্ন পেশার হাজারো লোকজনের উপস্থিতিতে সাচনা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্থানীয় মুরুব্বী খুরশেদ আলমের সভাপতিত্বে ও মাওলানা আলী আকবরের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মো. শহীদ মিয়া, সাচনাবাজার উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রজব আলী, সাচনাবাজার ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আতাউর রহমান, ইউপি সদস্য মো. মানিক মিয়া, ক্রীড়া শিক্ষক মো. আক্তার হোসেন নিহতের সন্তান বিজিবি সদস্য মো. আল আমীন ও আসাদ উল্ল্যাহ প্রমুখ।

বক্তারা বলেন ঘটনায় পুলিশ ৬জনকে গ্রেপ্তার করলেও বর্তমানে একজন জামিনে রয়েছেন। বাকি আসামীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক ফাসিঁর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ সুপারের নিকট দাবী জানান। পরে একটি বিক্ষোভ মিছিল সাচনাবাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

আগামীনিউজ/এএস