Agaminews
 অমর একুশে
Dr. Neem Hakim

ঝিনাইদহে ইয়ুথ সোসাইটি‍‍`র ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প


আগামী নিউজ | এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ১২:৩০ পিএম
ঝিনাইদহে ইয়ুথ সোসাইটি‍‍`র ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প

আগামী নিউজ

ঝিনাইদহঃ "করোনাকে না করি ভয়, ভ্যাকসিন নিয়ে করি করোনাকে জয়" এই শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে করোনার ভ্যাকসিন গ্রহণে সাধারন মানুষের মাঝে সচেতনতা বোধ জাগ্রত করা ও ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প কর্মসূচি সম্পন্ন হয়েছে। 
 
ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু এর সার্বিক সহযোগিতায় ও স্বেচ্ছাসেবী সংগঠন ইয়োথ সোসাইটি এর আয়োজনে শহরের পায়রা চত্তরে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়ে আজ সোমবার (২১ ফেব্রুয়ারি) পর্যন্ত এ কর্মসূচি সমাপ্ত হয়েছে। প্রতিদিন বিকাল ৪টা থেকে শুরু হয়ে কর্মসূচি চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। ইয়োথ সোসাইটি'র এ কর্মসূচিতে করোনার ভ্যাকসিন গ্রহণে রেজিষ্ট্রেশন করেছেন জেলার ২০০ জন নারী-পুরুষ।
 
ইয়োথ সোসাইটি এর চেয়ারম্যান মুহিব জোয়ার্দ্দার জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্ব মহামারী করোনা ভাইরাস থেকে দেশবাসীকে সুরক্ষার জন্য বিনামুল্যে করোনার ভ্যাকসিন প্রদান করছেন। সাধারণ মানুষের মধ্যে একটি ভয় ছিল যে, এই ভ্যাক্সিন গ্রহনে নানা বিধ সমস্যা হতে পারে। এই জন্য ইয়োথ সোসাইটি এর পক্ষ থেকে ফ্রী রেজিষ্ট্রেশন ক্যাম্পিং এর আয়োজন করা হয়। যেন মানুষ সচেতন হয় এবং করোনার ভ্যাক্সিন নিতে উৎসাহিত হয়। প্রথমের দিকে ভয় ভিতি থাকলেও পরবর্তিতে মানুষ ভ্যাকসিন নিতে উৎসাহিত হয় এবং আমাদের ঝিনাইদহ জেলার মানুষ আগ্রহের সাথে নির্ভয়ে ভ্যাকসিন নিচ্ছে। আল্লাহর রহমতে যারা নিয়েছে তাদের তেমন কনো পাশ্ব প্রতিক্রিয়া তৈরি হয়নি।
 
উল্লেখ্য, ঝিনাইদহের এই সামাজিকমূলক স্বেচ্ছাসেবী সংগঠন ইয়োথ সোসাইটি সাধারন মানুষের কল্যাণে তাদের সকল কার্যক্রম অব্যাহত রেখেছেন। সমাজের অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য, শীতবস্ত্র বিতরণ সহ আর্থিকভাবে সহযোগিতা করে চলেছেন। মহামারী করোনাভাইরাসে দেশের মানুষ যখন অসহায় হয়ে ঘরবন্দী ছিলেন, এমনকি ভয়ে ঘর থেকে বাহিরে বের হয়নি সেসময় এ স্বেচ্ছাসেবী সংগঠন করোনা প্রতিরোধে সচেতনতামূলক কর্মসূচি সহ হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। ইয়োথ সোসাইটি এর একঝাঁক তরুন স্বেচ্ছাসেবক মানুষের কল্যাণে সর্বদা প্রস্তুত থাকবে বলে জানান তারা।
 
আগামীনিউজ/এএস