Agaminews
 অমর একুশে
Dr. Neem Hakim

কই মাছ গলায় আটকে যুবকের মৃত্যু


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১, ০৩:০৪ পিএম
কই মাছ গলায় আটকে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

ফরিদপুরঃ জেলার ভাঙ্গা উপজেলায় রবিবার সকালে জীবিত কই মাছ গলায় আটকে এক যুবকের করুন মৃত্যু হয়েছে।

সে শনিবার দুপুরে দুষ্টুমি করে জীবিত কই মাছ গাল দিয়ে চেপেঁ ধরে অন্যদের বাহাদুরি দেখাতে গেলে গলার ভিতর চলে গিয়ে এই দুর্ঘটানা ঘটে। স্থানীয়রা যুবককে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আজ সকালে তার মৃত্যু হয়।
 
নিহত যুবকের নাম শেখ মনির ওরফে মন্টু(১৮) পিতার নাম কানু শেখ,বাড়ী উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌকিঘাটা গ্রামে। মনিরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। 
 
প্রত্যক্ষদর্শী মনিরের ভাই মিজানুর শেখ আগামী নিউজকে বলেন, শনিবার দুপুরে ঘাড়–য়ার বিলের আমার আত্বীয়র পুকুরে মাছ ধরতে নামে মনির। সে একটি কই মাছ ধরে তার থলে না রেখে দুষ্টুটি করে পাড়ের সকলকে তার বাহাদুরি দেখাতে চেষ্টা করে। হাজারও বার নিষেধ করেও মুখে দেয়া ফেরানো যায়নি তাকে। মুখে নেয়ার সাথে গলার ভিতর চলে গেলে মনির পানিতেই লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। তখন মনিরকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নিয়ে আসি। হাসপাতাল পক্ষ সাথে সাথে ফরিদপুরে স্থানান্তর করেন। ফরিদপুর মেডিকেলের চিকিৎসকরা মনিরের গলায় অপারেশন করে কই মাছটি বের করেন।
 
কিন্তু মনিরের আর জ্ঞান ফেরেনি সে রবিবার সকালে দুই বার বমি করে মৃত্যুও কোলে ঢলে পড়ে।  বাদ যোহর তার গ্রামে জানাজা শেষে দাফন করা হয়েছে।    
 
আগামীনিউজ/এএস